BollywoodHoop Plus

উন্মুক্ত ক্লিভেজে উষ্ণ আবেদন ‘সুখী’ শিল্পার

বর্তমানে তাঁর নতুন ফিল্ম ‘সুখী’-র প্রোমোশন নিয়ে চূড়ান্ত ব্যস্ত শিল্পা শেঠি (Shilpa Shetty)। দীর্ঘদিন পর এই ফিল্মের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি। সাধারণতঃ বিয়ের পর থেকেই ফিল্মে কাজ করা কমিয়ে দিয়েছিলেন শিল্পা। তবে করোনাকালে তাঁর কাছে এসেছিল ‘সুখী’-র প্রস্তাব। চিত্রনাট্য শুনে পছন্দ হওয়ার পর প্রস্তাবে সায় দিয়েছিলেন শিল্পা। সম্প্রতি মুম্বইয়ে ‘সুখী’-র প্রোমোশনাল ইভেন্টে তাঁর দেখা মিলল। আবারও স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কাড়লেন শিল্পা।

এদিন শিল্পার পরনে ছিল ডেনিমের রেডিমেড শাড়ি। শাড়ির পিছনের অংশে ছিল ডেনিম ট্রাউজারের মতো পকেট। তবে সামনের অংশে কুঁচির উপরেও একটি পকেট দৃশ্যমান। শাড়ির আঁচল জুড়ে ছিল গাঢ় নীল ও হালকা নীল রঙের কনট্রাস্ট প্রিন্ট। শাড়ির আঁচল ডান হাতে পেঁচিয়ে রেখেছিলেন শিল্পা। শাড়িটি মিড ওয়েস্ট হলেও শিল্পার নাভি দৃশ্যমান ছিল। এই শাড়ির সাথে তিনি পরেছিলেন নীল ডেনিম ব্রালেট। স্লিভলেস ব্রালেটের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত ছিল শিল্পার ক্লিভেজ। ব্রালেটে ছিল হালকা নীল রঙের ফ্লোরাল প্রিন্ট। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে নায়িকার দুই চোখ হয়ে উঠেছিল আকর্ষক। ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে শিল্পা রাঙিয়েছিলেন ঠোঁট। হালকা পিচ ব্লাশারের টাচ ছিল চিকবোনে। হাইলাইট করা চুলে বেঁধেছিলেন পনিটেল। কানে ছিল সিলভারের ইয়ারিং। বাঁ হাতের আঙুলে ছিল অনেকগুলি সিলভারের আংটি। শিল্পার সাজ সম্পূর্ণ করেছিল তাঁর পায়ের নীল রঙের ব্যালেরিনা।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

শাড়ির সামনের পকেটে ডান হাত ঢুকিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন শিল্পা। ফটোশুটের সময় তিনি ডেকে নিয়েছেন তাঁর সহকর্মী কুশ কপিলা (Kush Kapila)-কেও। জন্মাষ্টমী তিথিতে শিল্পার আগামী ফিল্ম ‘সুখী’-র ট্রেলার লঞ্চ হয়েছে। ট্রেলার লঞ্চ হওয়ার প্রায় সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ট্রেলারটি শেয়ার করে শিল্পা লিখেছেন, এটি প্রত্যেক নারীর কাহিনী।

আগামী 22 শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে ‘সুখী’। ফিল্মটি পরিচালনা করেছেন সোনাল যোশী (Sonal Joshi)।