Hoop SportsHoop Trending

Sania Mirza: অন্য নারীতে মজেছেন স্বামী, ভাঙতে চলেছে সানিয়া মির্জার সুখের সংসার

2010 সালে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik)-এর সাথে বিয়ে হয় সানিয়া মির্জা (Sania Mirza)। ঘটনাচক্রে সানিয়া, শোয়েবের দ্বিতীয় স্ত্রী। সেই সময় ভারতীয়দের একাংশ এই বিয়ের বিরোধিতা করলেও অনেকেই বলেছিলেন, সানিয়া ও শোয়েবের বিয়ে ভারত-পাকিস্তানের কূটনৈতিক সম্পর্কের উন্নতি ঘটাবে। কিন্তু বাস্তবে তা হয়নি। সানিয়া ও শোয়েবের বিয়ে ভারত-পাকিস্তানের রাজনৈতিক আবহে কোনো সাহায্য করতে পারেনি। তবে এবার বিবাহ বিচ্ছেদের পথে যেতে চলেছেন তাঁরা।

শোনা যাচ্ছে, একটি টেলিভিশন শোয়ের শুটিংয়ের সময় অন্য মহিলার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন শোয়েব। সানিয়ার সাথে স্বাভাবিক ভাবেই এই ঘটনা নিয়ে বিরোধ বাধে। এরপর থেকেই একমাত্র পুত্রসন্তান ইজান মির্জা মালিক (Izan Mirza Malik)-কে নিয়ে একা থাকতে শুরু করেন সানিয়া। ইজানের জন্মদিন তিনি ও শোয়েব একসাথে পালন করলেও শুক্রবার সানিয়ার একটি পোস্টে সব জল্পনার অবসান ঘটে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

ইজানের সাথে ছবি শেয়ার করে সানিয়া লিখেছেন, কঠিন সময়ের মধ্যেও কিছু মুহূর্ত তাঁর কাছে যথেষ্ট স্পেশ্যাল। অপরদিকে শোয়েব ফেসবুক পোস্টে ইজানের জন্মদিনের ছবি শেয়ার করে লিখেছেন, ইজানের জন্মের পর তাঁর ও সানিয়ার জীবন বিশেষ হয়ে উঠেছিল। জীবনের প্রতি তাঁদের দৃষ্টিভঙ্গি বদলে গিয়েছিল। এই পোস্টে একসাথে না থাকার খবরে সীলমোহর দিয়েছেন শোয়েব। তিনি লিখেছেন, তাঁরা একসাথে না থাকলেও শোয়েব, ইজানের কথা সবসময়ই ভাবেন। তিনি তাঁর সন্তানের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেন। এরপর শোয়েব ঈশ্বরের কাছে ইজানের জন্য প্রার্থনা করে পোস্টটি শেষ করেছেন।

2018 সালে ইজানের জন্ম হয়। বর্তমানে শোয়েব ও সানিয়া একা থাকলেও তাঁরা ইজানের কো প‍্যারেন্টিং-এর সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

whatsapp logo