whatsapp channel

Shreema Bhattacharjee: পরনে সাদা তোয়ালে, মিরর সেলফি শেয়ার করে লজ্জায় লাল শ্রীমা

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee) গত বছর ব্রেক-আপের পর থেকেই মাঝে মাঝে শিরোনাম দখল করছেন। গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)-র সাথে ব্রেক-আপের কারণ হিসাবে শ্রীমার দিকে উঠেছিল আঙুল। কিন্তু গৌরবের সাথে ব্রেক-আপের…

Avatar

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee) গত বছর ব্রেক-আপের পর থেকেই মাঝে মাঝে শিরোনাম দখল করছেন। গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)-র সাথে ব্রেক-আপের কারণ হিসাবে শ্রীমার দিকে উঠেছিল আঙুল। কিন্তু গৌরবের সাথে ব্রেক-আপের পর শ্রীমা আপাতত সিঙ্গল। তিনি নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি শুধুমাত্র তোয়ালে জড়িয়ে শেয়ার করলেন তাঁর মিরর সেলফি।

শনিবার শ্রীমার শেয়ার করা মিরর সেলফিতে তাঁর পরনে রয়েছে শুধুমাত্র একটি সাদা তোয়ালে। বুক অবধি তোয়ালেটি জড়ালেও দেখা যাচ্ছে তাঁর ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। ক্লিভেজ ছুঁয়েছে একটি লকেট। ভেজা চুলে, দুই চোখ বন্ধ করে মিরর সেলফি তুলেছেন শ্রীমা। মিরর সেলফির সাথে শ্রীমা শেয়ার করেছেন জাস্টিন বিবার (Justin Biber)-এর জনপ্রিয় ‘বেবি’ গানটি। মিরর সেলফি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীমা লিখেছেন, তাঁর প্রথম ভালোবাসার কথা। কিশোরী বয়সে শ্রীমার ক্রাশ ছিলেন ড্যানিয়েল র‌্যাডক্লিফ (Daniyel Radcliff)। কারণ হ্যারি পটারের চরিত্রে তাঁর অভিনয় শ্রীমার মন কেড়েছিল। নিজেকে ‘পটারহেড’ বলতে পছন্দ করেন শ্রীমা। পাশাপাশি শেয়ার করেছেন ড্যানিয়েলের অনেকগুলি ছবি।

শ্রীমার বন্ধু কণিষ্ক শেঠ (Kanishka Sheth) ছবির নিচে কমেন্ট করে লিখেছেন ‘হ্যারি পুত্তর’ কথাটি। কণিষ্ক পেশায় ক্রিকেটার। শ্রীমা বারবার বলেছেন কণিষ্ক তাঁর খুব ভালো বন্ধু। তিনি নিজেকে সিঙ্গল বলে দাবি করলেও তাঁর সাথে কণিষ্কর সম্পর্ক নিয়ে চর্চা অব্যাহত রয়েছে।

বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘গাঁটছড়া’-য় দ্যুতির চরিত্রে অভিনয় করছেন শ্রীমা।

whatsapp logo