BollywoodHoop PlusHoop Sports

Shubman Gill: বলি নায়িকাকে মন দিলেন শুভমন গিল!

গত কয়েক মাস ধরে সারা আলি খান (Sara Ali Khan)-এর সাথে ক্রিকেটার শুভমন গিল (Shubhman Gill)-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন অব্যাহত রয়েছে। বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে নাকি শুভমনের সাথে সারাকে কখনও হোটেলের লবিতে বা কখনও প্লেনের ভিতর দেখা গেছে। তবে একটি ভিডিওতেও শুভমনের মুখ দেখা যায়নি। এর মধ্যেই শুভমনের একটি সাক্ষাৎকার গুজবে ইন্ধন যুগিয়েছে।

সম্প্রতি একটি পঞ্জাবি চ্যাট শো ‘দিল দিয়া গল্লাঁ’-তে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন শুভমন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি সারার সাথে সম্পর্কে রয়েছেন! শুভমনের উত্তর ছিল, হয়তো বা! কিন্তু এর ফলে ওই চ্যাট শোয়ের সঞ্চালক সোনম (Sonam) সত্যি কথা জানার জন্য শুভমনকে চেপে ধরলে তিনি বলেন, সব সত্যি কথাই বলে দিয়েছেন। এরপরেই অনেকে মনে করছেন, শুভমন তাঁর সাথে সারার প্রেমের সম্পর্কে সীলমোহর দিয়েছেন। এমনকি এরপর তাঁকে পছন্দের বলিউড তারকার নাম নিতে বললে তিনি সারার নামই নিয়েছেন। এই ঘটনায় অনেকেই মনে করছেন সারার সাথে শুভমনের সম্পর্ক রয়েছে।

এমনকি কিছুদিন আগেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওটি দুবাইয়ের একটি রেস্টুরেন্টে তোলা। সেখানে একসাথে নৈশভোজ সারতে দেখা গিয়েছিল শুভমন ও সারাকে। এর আগে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar)-এর সাথে সম্পর্কে ছিলেন শুভমন। নিজে এই সম্পর্কের কথা স্বীকার করেছিলেন তিনি।

পরবর্তীকালে সারা আলি খানকে লক্ষণ উটেকর (Laxman Utekar) পরিচালিত একটি ফিল্মে অভিনয় করতে দেখা যাবে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ভিকি কৌশল (Vicky Kaushal)।

whatsapp logo