GossipHoop Plus

ঐশ্বর্যের যেসব কাজকর্মে খুশি নন গোটা বচ্চন পরিবার

বৌদি-ননদের সম্পর্ক নিয়ে যেকোনো সংসারেই কম বেশি উত্তেজনা থাকে। এই দুই সম্পর্কে খুব কমই বনিবনা হয়। বোনের মনে হয় ভাইকে আলাদা করে নিল বৌদি, অন্যদিকে বৌদি ভাবে সংসারে কোনভাবে ছন্দপতন হচ্ছে। সব মিলিয়ে সংসারেই কম বেশি জটিলতা তৈরি হয়। সেরকমই বলিউড পরিবারেও এই ঠাণ্ডা লড়াই চলে। এই যেমন ধরুন বচ্চন পরিবারের গল্প।

অভিষেকের দিদি ঐশ্বর্যকে পছন্দ করলেও ঐশ্বর্যের কিছু জিনিস তাঁর একদমই পছন্দ নয়। মাঝে মধ্যে বৌদির উপর চরম রেগেও যান শ্বেতা। ননদ শ্বেতা এবার করণের কাছে মন খুলে মনের কথা জানান। ‘কফি উইথ করণ’ শোতে গিয়ে শ্বেতা জানান, ঐশ্বর্যের সব ভালো কিন্তু ওঁর কোন সময় জ্ঞান নেই। ফোন করলে সবসময় রিসিভ করে না এমনকি সময় ধরে কোনো কাজ করে না। এমনকী, ঐশ্বর্য সময় সম্পর্কে একেবারেই সচেতন নন বলেও অভিযোগ করেন বিগ বি কন্যা শ্বেতা। ঐশ্বর্য এই অভ্যেসের জন্য মাঝে মধ্যেই তিনি বিরক্ত হয়ে যান।

এরপরেই অভিষেক জানান, ঐশ্বর্য তাঁর ঘরের জিনিসপত্র একটু বেশিই গুছিয়ে রাখেন। ঐশ্বর্য এমনভাবে জিনিসপত্র গোছান, তা তাঁর একেবারেই ভাল লাগে না। এদিকে করণ প্রশ্ন করেন যে মা না বৌ কাকে বেশি ভয় পান, সেখানে অভিষেকের উত্তর ছিল তাঁর মা জয়া বচ্চন। কিন্তু দিদি সাফ জানিয়ে দেন যে অভিষেক ওঁর বৌকেই বেশি ভয় পায়।

করণ জোহরের শোয়ে হাজির হয়ে পুরোটাই মজার ছলে চলে এই সম্পূর্ণ ব্যপারটা। এমনিতেই ঐশ্বর্যের রুপে-গুনে মুগ্ধ গোটা বচ্চন পরিবার। এখনও যেকোনো অনুষ্ঠানে সপরিবারে হাজির হন অভিষেক-ঐশ্বর্য দুজনেই।

Related Articles