whatsapp channel

Kareena Kapoor Khan: পরনে গোলাপি রঙের স্পোর্টস ব্রা, শরীরচর্চার ছবি শেয়ার করে ট্রোলড করিনা

করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ফিটনেসের জন্য বরাবর খবরের শিরোনামে থাকেন। এর আগেও আন্তর্জাতিক যোগা দিবসে তিনি নিজের যোগার ছবি শেয়ার করেছিলেন। এবার আবারও তাঁর একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করিনা কাপুর খান (Kareena Kapoor khan) ফিটনেসের জন্য বরাবর খবরের শিরোনামে থাকেন। এর আগেও আন্তর্জাতিক যোগা দিবসে তিনি নিজের যোগার ছবি শেয়ার করেছিলেন। এবার আবারও তাঁর একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন করিনা।

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে, করিনার পরনে রয়েছে ‘পুমা’ কোম্পানির গোলাপি রঙের স্পোর্টস ব্রা ও কালো রঙের ট্র্যাকস। সবুজ রঙের যোগা ম্যাটের উপর যোগা করছেন করিনা। দৃষ্টি সামনের দিকে নিবদ্ধ। একটি বিশেষ যোগা করছেন করিনা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে করিনা লিখেছেন, মন, শরীর, হৃদয়, আত্মা সবকিছুর উপস্থিতির সৌন্দর্য রয়েছে। সম্ভবত বাড়ির ছাদে অথবা বারান্দায় যোগা করছেন করিনা।

Advertisements

কিন্তু এরপরেও করিনাকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। নেটিজেনদের একাংশ তাঁকে বলতে শুরু করেছেন, তিনি যাই করুন না কেন, বয়সের ছাপ তাঁর চোখে-মুখে। করিনা এমনিতেও ইন্সটাগ্রামে তাঁর কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন। তবে শুধু নিজের ফিটনেস নয়, করিনা পরিবারের ফিটনেসের প্রতিও নজর দেন। সইফ সোশ্যাল মিডিয়ার নেগেটিভ কমেন্ট দেখে আগে রেগে উঠতেন। কিন্তু করিনা তাঁকে নেতিবাচকতা থেকে দূরে থাকতে শিখিয়েছেন। এমনকি ট্রোলড হওয়া সত্ত্বেও করিনা কিন্তু মাতৃত্বকালীন শারীরিক পরিবর্তনকে মেনে নিয়েছেন।

Advertisements

কিছুদিন আগে ‘সীতা’ চরিত্রে অভিনয়ের জন্য দ্বিগুণ পারিশ্রমিক চেয়ে ট্রোলড হয়েছিলেন করিনা। কিন্তু তাঁর যুক্তি ছিল, পুরুষ অভিনেতারা পারিশ্রমিক বাড়াতে পারলে মহিলারা কেন পারবেন না। পারিশ্রমিক নিয়ে বৈষম্যমূলক আচরণের প্রতিবাদ করেছিলেন করিনা। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে সরিয়ে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-কে সীতার চরিত্রে মনোনীত করা হয়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media