whatsapp channel

Shweta Tiwari: শরীর ঢাকা স্বল্প পোশাকে, এই বয়সেও হটনেসে টক্কর শ্বেতা তিওয়ারির

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) কখনও বিতর্কের শিকার হয়েছেন, কখনও হেনস্থার প্রতিবাদে ঘুরে দাঁড়িয়েছেন। এখন নিজের ছেলে-মেয়েকে নিয়ে তাঁর ছোট্ট সংসার। এই মুহূর্তে আরও সুন্দর হয়ে উঠেছেন শ্বেতা। সম্প্রতি তাঁর…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) কখনও বিতর্কের শিকার হয়েছেন, কখনও হেনস্থার প্রতিবাদে ঘুরে দাঁড়িয়েছেন। এখন নিজের ছেলে-মেয়েকে নিয়ে তাঁর ছোট্ট সংসার। এই মুহূর্তে আরও সুন্দর হয়ে উঠেছেন শ্বেতা। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে শ্বেতার পরনে কখনও রয়েছে ডিপ নেক সিলভার সিকুইনড ড্রেস, কখনও বা লাল রঙের পোশাক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্বেতা লিখেছেন, সমস্ত নিয়ম ভেঙে এগিয়ে যেতে হবে। তবে নিয়ম ভাঙার জন্য কখনও ক্ষমা চাওয়া উচিত নয়। চল্লিশ বছরের শ্বেতার এত সুন্দর ছবিগুলি দেখে তাঁকে সবাই ‘হটেস্ট মম’ বলেছেন। কেউ বলেছেন, শ্বেতা এভারগ্রিন।

‘কসৌটি জিন্দেগি কি’-র প্রেরণা চরিত্রে অভিনয়ের মাধ্যমে শ্বেতা পরিচিতি পান। তিনি এরপর বিভিন্ন সিরিয়াল ও আঞ্চলিক কিছু কাজ করলেও এখনও প্রেরণা নামেই তাঁকে মনে রেখেছে সবাই। একসময় বিগ বসের ঘরে তাঁর বিরোধী ডলি বিন্দ্রা (Dolly Bindra) হঠাৎই অসুস্থ হয়ে পড়লে শ্বেতার সহমর্মিতা সকলের নজর কেড়েছিল। বর্তমানে কালার্স চ্যানেলের ‘খতরোঁ কে খিলাড়ি’ সিজন 11-এ দেখা যাচ্ছে শ্বেতাকে।

প্রথম বিয়ে হয়েছিল ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরী (Raja Chowdhury)-র সঙ্গে। কন্যাসন্তান পালক (Palak)-এর জন্মের পর থেকেই রাজার ব্যবহার বদলাতে শুরু করে। শ্বেতার হাতে অফুরন্ত কাজ থাকলেও কর্মহীন হয়ে পড়েছিলেন রাজা। ফলে তাঁদের ইগোর লড়াই শুরু হয়। সেই সময় রাজাকে নিয়ে শ্বেতা অংশগ্রহণ করেন ডান্স রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে’-তে। সেখানে মেকআপ ভ‍্যানে প্রায়ই রাজা ও শ্বেতার ঝগড়া হতো। মাদক ও মদের সঙ্গে নারীসক্তি গ্রাস করেছিল রাজাকে। একসময় আর সহ্য করতে না পেরে পালককে নিয়ে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন শ্বেতা। তাঁর সঙ্গে রাজার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর শৈশবের বন্ধু অভিনব কোহলি (Abhinab Kohli)-র সঙ্গে বিয়ে হয় শ্বেতার।

অভিনব ও শ্বেতার বিয়ের সময় ছোট্ট পালককে অভিনব তাঁর নিজের মেয়ে বলে পরিচয় দিলেও সে বড় হতেই অভিনবের আচরণ পাল্টে যায়। ততদিনে জন্ম হয়েছে অভিনব ও শ্বেতার পুত্রসন্তান রেয়াংশ (Reyansh)-এর। অভিনব পালকের সাথে অত্যন্ত খারাপ ব্যবহার করতে শুরু করেন। শ্বেতার অনুপস্থিতিতে তিনি পালককে জোর করে পর্ন ফিল্ম দেখতে বাধ্য করতেন। পালক শ্বেতাকে এই ঘটনা জানালে অভিনবের সংসার ছেড়ে বেরিয়ে আসেন শ্বেতা। কুড়ি বছরের পালক ও ছোট্ট রেয়াংশকে নিয়ে এখন একাই থাকছেন শ্বেতা তিওয়ারি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media