whatsapp channel

Lifestyle: শারীরিক সমস্যা দূর হবে, চাঁদের আলোয় রাখা জলের উপকারিতা জানেন কি!

আমরা অনেকেই জানিনা সূর্য এবং চাঁদ এর কি ক্ষমতা। আমরা অনেক সময় জ্যোতিষীর কাছে হাত দেখিয়ে বৃহস্পতি, মঙ্গল ইত্যাদি অন্যান্য গ্রহ নিয়ে বড্ড বেশি চিন্তিত। কিন্তু শুধুমাত্র সূর্য এবং চাঁদ…

Avatar

Advertisements
Advertisements

আমরা অনেকেই জানিনা সূর্য এবং চাঁদ এর কি ক্ষমতা। আমরা অনেক সময় জ্যোতিষীর কাছে হাত দেখিয়ে বৃহস্পতি, মঙ্গল ইত্যাদি অন্যান্য গ্রহ নিয়ে বড্ড বেশি চিন্তিত। কিন্তু শুধুমাত্র সূর্য এবং চাঁদ এর প্রভাব আমাদের জীবনে কতখানি তা যদি আমরা একটু চিন্তা করি, তাহলেই বুঝতে পারবো, অতি প্রাচীনকাল থেকে যে সমস্ত সাধু-সন্ন্যাসীরা অনেক অনেক বছর সুস্থ জীবন কাটিয়েছেন, তাদের কিন্তু জীবনের একমাত্র রহস্য সূর্য এবং চাঁদের আলো।

Advertisements

পূর্ণিমার জল কোন কাঁসার বা বড় স্টিলের জায়গা বা বড় পাথরের জায়গায় যদি সারা রাত একটা পাতলা সুতির কাপড় দিয়ে চাপা দিয়ে রাখতে পারেন। আর পরেরদিন রাত্রিবেলা যদি সেই জলে স্নান করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কত পরিবর্তন হয়েছে জ্যোতিষশাস্ত্রবিদরা মনে করেন, সকালে পূর্ণিমার চাঁদের আলোয় ভরা জলে স্নান করার থেকে রাতে এটি অনেক বেশী কার্যকরী হয়, আমরা অনেকেইভাবি এগুলো কুসংস্কার কিন্তু প্রাচীনকাল থেকে যে সমস্ত মুনি-ঋষিরা এতদিন অনেক বছর সুস্থ্যজীবন পেয়েছেন, তাদের কিন্তু সুস্থ জীবনের এক মূল রহস্য হলো এই চাঁদের আলো ভরা জল।

Advertisements

চাঁদের আলোর ছলে শুধু স্নান করা নয় পূর্ণিমার চাঁদের আলো গ্লাসের মধ্যে ভরে রেখে যদি প্রতি পূর্ণিমায় সেই জল পান করতে পারেন, তাহলে আপনার শারীরিক সমস্ত সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে যদি বিশ্বাস না হয় একবার করে দেখুন। এর সঙ্গে আপনাকে করতে হবে সুনির্দিষ্ট জীবন-যাপন। তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে। টানা ২১ দিন আপনাকে এই কাজ করে যেতে হবে। তবেই আপনি এর ফলাফল লক্ষ্য করতে পারবেন।

Advertisements
whatsapp logo
Advertisements