whatsapp channel

Lifestyle: একটি মাত্র সুপারি দিয়েই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

অর্থনৈতিক সমস্যা একেবারে নিমেষের মধ্যে দূর করতে চান, তাহলে আপনাকে একটি সুপারির সাহায্য নিতে হবে। হ্যাঁ ঠিকই শুনেছেন আমরা পান দিয়ে যে সুপারি আয়েশ করে যেকোনো খাবার খাওয়ার পরে চিবিয়ে…

Avatar

Advertisements
Advertisements

অর্থনৈতিক সমস্যা একেবারে নিমেষের মধ্যে দূর করতে চান, তাহলে আপনাকে একটি সুপারির সাহায্য নিতে হবে। হ্যাঁ ঠিকই শুনেছেন আমরা পান দিয়ে যে সুপারি আয়েশ করে যেকোনো খাবার খাওয়ার পরে চিবিয়ে চিবিয়ে খান, সেই সুপারি আপনার ভাগ্য বদলে দেবে নিমেষে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস – তবে যারা ভাববেন এগুলো সম্পূর্ণ কুসংস্কার, তাদের জন্য এই লেখা নয়, আমাদের পাতায় কোনোরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা। মন থেকে বিশ্বাস করলে তবেই এই কাজটি করুন।

Advertisements

১) প্রতি বৃহস্পতিবার একটি সুপারি মা লক্ষ্মীর পায়ের কাছে রাখুন এবং লক্ষ্মীর সঙ্গে সঙ্গে সেই সুপারির পূজা হয়ে গেলে, আপনি যেখানে অর্থ রাখেন সেখানে সুপারি রেখে দিন। কিছুদিন পরে দেখবেন যে আপনার জীবনে পরিবর্তন আসতে শুরু করেছে।

Advertisements

২) ব্যবসায় যদি দেখেন অবনতি হতে শুরু করছে, তাহলে একটা হলুদের টুকরো, একটা গোটা সুপারি, একমুঠো আতপ চাল একটি সাদা কাপড়ের মধ্যে রেখে একটি পুঁটলি তৈরি করে ব্যবসার স্থানে রেখে দিন।

Advertisements

৩) আর যারা গণেশের পুজো করেন, তারা গণেশের সাথে সাথে একটি গোটা সুপারি রাখুন।

Advertisements

৪) যদি সংসারের সুখ, শান্তি বজায় রাখতে চান, দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে চান, তবে অবশ্যই ঠাকুরের আসনের পাশে একটি সুপারি রাখুন। একটি সুপারি আপনার জীবনকে একেবারে পরিবর্তন করে দেবে।

whatsapp logo
Advertisements