Hoop Life

Lifestyle: আত্মবিশ্বাস কমে যাচ্ছে? মেনে চলুন ৫টি সহজ টোটকা

আত্মবিশ্বাস কমে গেলে আপনি কোন কাজই ভালো করে করতে পারবেনা। আত্মবিশ্বাসকে যদি হাতের মুঠোয় রাখতে হয়, তাহলে মেনে চলতে হবে পাঁচটা বাস্তু টোটকা। এই বাস্তু টোটকা অনুযায়ী আপনি যদি প্রতিদিন এই কাজগুলি মেনে চলতে পারেন, তাহলে দেখবেন আপনার শেষ হয়ে যাওয়া আত্মবিশ্বাস আপনি সহজেই ফিরে পাচ্ছেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) হিন্দু শাস্ত্র অনুযায়ী, যদি প্রতিদিন নিয়ম করে পাখিকে খাবার এবং জল দেন, তাহলে আপনি আপনার শেষ হয়ে যাওয়া আত্মবিশ্বাসকে পুনরায় পেতে পারেন।

২) সাজানোর জন্য আমরা অনেক সময় ঘরের দেওয়ালে নানান রকম ছবি দিয়ে থাকি, এই ছবির মধ্যে যদি কয়েকটা ছবি আপনি লাগাতে পারেন, তাহলে দেখবেন আপনার আত্মবিশ্বাস অনেক বেড়ে যাচ্ছে। যেমন উদীয়মান সূর্য, ছুটন্ত ঘোড়া রাখুন।

৩) ঘরে ঢোকার মুহূর্তে লেবু এবং লঙ্কা ঝুলিয়ে রাখুন। লঙ্কা লেবুর গুনে আপনার আত্মবিশ্বাস অনেকখানি বেড়ে যাবে। এতে গৃহের ভেতরের নেতিবাচক এনার্জি একেবারে দূরে চলে যায়। পজিটিভ এনার্জি আপনার গৃহে প্রবেশ করে।

৪) যে কোনো শুভ দিনে আপনি যদি গরুকে ঘাস খাওয়াতে পারেন, তাহলে আপনি পূর্ণ লাভ করবেন। আর আপনার আত্মবিশ্বাস অনেকখানি বেড়ে যাবে।

৫) আত্মবিশ্বাসকে যদি আরো বাড়িয়ে তুলতে চান, তাহলে গৃহসজ্জায় অবশ্যই বাড়িতে একটি অ্যাকোয়ারিয়াম রাখুন। এর জল যেন সর্বদা পরিষ্কার থাকে এবং এর মধ্যে দুটো গোল্ডফিশ রাখুন।

whatsapp logo