whatsapp channel

Lifestyle: শনিবার ভুল করেও এই কাজগুলি করবেন না, ঘনিয়ে আসবে মহাবিপদ

সপ্তাহের কোন দিন ঠিকই কি করা উচিত, তা আমাদের পুরাণে বর্ণনা করা আছে। তাই এগুলি কোনভাবেই কুসংস্কার নয়, সপ্তাহের সমস্ত দিন কবে কি করবেন তা যদি নিয়ম মেনে করেন, তাহলে…

Avatar

HoopHaap Digital Media

সপ্তাহের কোন দিন ঠিকই কি করা উচিত, তা আমাদের পুরাণে বর্ণনা করা আছে। তাই এগুলি কোনভাবেই কুসংস্কার নয়, সপ্তাহের সমস্ত দিন কবে কি করবেন তা যদি নিয়ম মেনে করেন, তাহলে কিন্তু আপনি অনেক বিপদ থেকে রক্ষা পাবেন। একটু খেয়াল করে দেখবেন, আমাদের পূর্বপুরুষেরা কিন্তু অনেক কিছু মানতেন। আমরা এখন আমাদের ব্যস্ততম জীবনের সব কিছু মেনে চলতে পারি না। আবার যাদের সময় আছে, তারা ভাবেন এগুলি সব বুজরুকি। কিন্তু একদমই নয়, এর প্রমাণ কিন্তু আমাদের পুরনো হিন্দুশাস্ত্রে অবশ্যই খুঁজে পাওয়া যায়।

সপ্তাহের কোনোদিনই কাউকে অপমান করা উচিত নয়। তবে শনিবার দিন ভুলেও কিন্তু কারো সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। বিশেষ করে প্রতিবন্ধী, দৃষ্টিহীন, মানসিক ভারসাম্য এইসব মানুষদের সঙ্গে এইদিন কখনোই খারাপ ব্যবহার করা উচিত নয়। তাহলে কিন্তু আপনার জীবনে বিপদ ঘনিয়ে আসতে পারে।

অনেকেই আছেন, যারা সপ্তাহের শেষের দিকে বন্ধুদের সঙ্গে মজা করতে গিয়ে মদ্যপান করেন। কিন্তু আপনি কি জানেন শনিবার দিন মদ্যপান করা একেবারেই উচিত নয়। কারণ এই দিন মদ্যপান করলে আপনার জীবনে কিন্তু বিপদ ঘনিয়ে আসতে পারে।

শনিবার দিন কখনোই উত্তর-পূর্ব দিকে যাত্রা করতে নেই। উত্তর-পূর্ব দিকে যাত্রা করা মোটেই শুভ নয়। শনিবার দিন ঘর থেকে বেরোনোর সময় মুখে এক টুকরো আদা রেখে তবে বেরোবেন। এতে আপনার জীবনে ভালো হবে বা কোন কাজের আশায় যদি বের হন তাহলে তো অবশ্যই আদা রাখতে হবে।

শনিবার দিন কখনোই তেল, কাঠ, কয়লা, কালো তিল, লোহার জিনিস বাড়িতে কিনে আনবেন না। কারণ এগুলি আপনার জন্য মোটেই শুভ বার্তা বয়ে আনবে না। সপ্তাহের যে কোনো দিন এগুলো কিনতে পারেন, কিন্তু শনিবার নয়।

ছোট ছোট এই ঘরোয়া টোটকাগুলি যদি প্রতিনিয়ত মেনে চলেন, তাহলে দেখবেন আপনি আর্থিক সমস্যা, শারীরিক সমস্যা, মানসিক সমস্যা থেকে মুক্তি পেয়েছেন। Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই টিপসগুলো। তবে আমাদের পাতায় কিন্তু কোনভাবেই কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা, তাই মনে বিশ্বাস থাকলে তবেই এগুলো করবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media