whatsapp channel

Lifestyle: কিছুতেই চাকরি হচ্ছে না! প্রতি শনিবার এই টোটকায় অর্থনৈতিক সমস্যা মিটবে

গত দু'বছর করোনাভাইরাস এর জন্য আমরা প্রত্যেকেই কার্যত গৃহবন্দি হয়ে ছিলাম। এই সময় অনেকের চাকরি চলে গেছে অনেকের অর্থনৈতিক সমস্যা আরও তিন গুণ চার গুন বেড়ে গেছে। কিন্তু আপনি কিছুতেই…

Avatar

গত দু’বছর করোনাভাইরাস এর জন্য আমরা প্রত্যেকেই কার্যত গৃহবন্দি হয়ে ছিলাম। এই সময় অনেকের চাকরি চলে গেছে অনেকের অর্থনৈতিক সমস্যা আরও তিন গুণ চার গুন বেড়ে গেছে। কিন্তু আপনি কিছুতেই বুঝতে পারছেন না কিভাবে এই অর্থনৈতিক সমস্যা থেকে আপনি বেরিয়ে আসতে পারবেন। তাই জন্য আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টোটকা, তবে এগুলি কখনোই কুসংস্কার নয়, যারা ভাবছেন এগুলো কুসংস্কার বা বুজরুকি তাদের জন্য এই লেখা টি নয়।

সকালে ঘুম থেকে উঠেই নিজের দুটি হাতের তালু একসঙ্গে দেখবেন। জ্যোতির্বিজ্ঞানীরা মনে করেন আপনার হাতের তালুর মধ্যে রয়েছে কোটি কোটি টাকা পাওয়ার একমাত্র উপাদান আরে হাতের তালু যদি প্রতিদিন সকালে উঠে একবার করে দেখতে থাকেন তাহলে কিন্তু আপনার জীবনের সমস্ত আর্থিক সমস্যার নিমেষে দূর হয়ে যাবে।

প্রতি শনিবার কাকেদের ভাত খাওয়ানো অত্যন্ত শুভ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রতিদিন বা যদি পারেন তো শুধু শনিবার সকাল বেলা কাককে খাওয়াতে পারেন তাহলে কিন্তু আপনি অর্থনৈতিক সমস্ত সমস্যা থেকে একেবারে দূরে চলে যাবেন সমাধান হয়ে যাবে নিমেষের মধ্যে।

প্রতিদিন অন্তত ৩১ বার করে গায়ত্রী মন্ত্র এবং মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ করুন। নিয়ম করে যদি এই মন্ত্র পাঠ করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনের অর্থনৈতিক সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে। এগুলি গুগলে সার্চ করলে সহজেই পেয়ে যাবেন।

সিদ্ধিদাতা গণেশের পুজো করুন আপনি যেকোন রকম অর্থনৈতিক সমস্যা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে সিদ্ধিদাতা গণেশ আপনাকে রক্ষা করবে।

whatsapp logo