whatsapp channel

Skin Care Tips: ত্বক হবে দুধের মতো ফর্সা, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন এই ফেয়ারনেস ক্রিম

স্নানের আগে অসাধারণ একটি ফেয়ারনেস ক্রিম আপনি বাড়িতেই বানিয়ে ফেলতে পারেন, এর জন্য প্রয়োজন হবে চিনা বাদাম বাটা হ্যাঁ অনেকেই হয়তো ভাবছেন চিনা বাদাম দিয়ে কি করে ত্বকের রঙ ফর্সা…

Avatar

HoopHaap Digital Media

স্নানের আগে অসাধারণ একটি ফেয়ারনেস ক্রিম আপনি বাড়িতেই বানিয়ে ফেলতে পারেন, এর জন্য প্রয়োজন হবে চিনা বাদাম বাটা হ্যাঁ অনেকেই হয়তো ভাবছেন চিনা বাদাম দিয়ে কি করে ত্বকের রঙ ফর্সা করা যায় চিনাবাদাম, শুধুমাত্র মাখা না চিনাবাদাম যদি খেতেও পারেন তাহলেও অনেক সুন্দর ঝলমলে হয়ে যাবে।

চিনাবাদাম বাটার সঙ্গে জলের সঙ্গে ভালো করে মিক্সিতে মিশিয়ে নিয়ে এবং এই মিশ্রনটিকে যদি ভাল করে ছেঁকে নিয়ে তার মধ্যে অ্যালোভেরা জেল ভালো করে মিশিয়ে নিয়ে। এর সঙ্গে ভিটামিন ই ক্যাপসুল এবং ভিটামিন সি ট্যাবলেট ভালো করে গুঁড়ো করে নিয়ে মিশিয়ে নিয়ে। এই মিশ্রনটিকে যদি প্রতিদিন সকাল-বিকেল খুব ভালো করে আঙ্গুলের মধ্যে একটুখানি নিয়ে যদি মাখিয়ে নেওয়া যায় তাহলে দেখবেন, আপনার শরীর কত সুন্দর হয়ে যাবে এবং তার সাথে সাথে আপনার ত্বক ও অনেক বেশি মসৃন হয়ে যাবে।

এভাবে যদি ত্বকের যত্ন করেন, পরপর সাত দিন তারপরে তাহলে দেখবেন, এই ভাবে যদি ত্বকের যত্ন আপনি করতে পারেন তাহলে কোন অসুবিধা হবে না। ত্বকের উপরে হওয়া মরা কোষ দূর করতে অবশ্যই এটি সুন্দর করে লাগিয়ে নিন আর খুব ভালো করে ঠান্ডা জল দিয়ে ভালো করে ধুয়ে নিতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media