Hoop Life

Lifestyle: এক মুঠো সরষে দিয়ে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

প্রত্যেকেই জীবনে উন্নতি, সুখ এবং সমৃদ্ধি চায়। মানুষ এর জন্য কঠোর পরিশ্রমও করে, কিন্তু এর পরেও তারা আশানুরূপ ফল কিছুতেই পায় না। অনেক সময় সবকিছু ভালো থাকা সত্ত্বেও কাজে কোনো বাধা বা কোনো সমস্যা আপনাকে কিছুতেই উন্নতির শিখরে উঠতে দেয় না। দিনরাত পরিশ্রম করেও উপযুক্ত টাকা-পয়সা হাতে থাকে না, বাস্তুবিশেজ্ঞরা বলছেন, এসব কিছুর জন্য দায়ী বাস্তুর ত্রুটি।

রান্নাঘরে থাকা মাত্র একটি জিনিস দিয়ে আপনি সমস্ত রকম বাস্তুদোষকে একেবারে চিরতরে টাটা বাই বাই বলতে পারেন, সমস্ত সমস্যা নিমেষের মধ্যে দূর হয়ে যাবে, দিনরাত পরিশ্রম করেও টাকা পাওয়া যায় না। সেক্ষেত্রে হলুদ সর্ষে আপনার জন্য ভীষণই উপযুক্ত।  তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দিয়ে দেখে ফেলুন নতুন বছরে কিভাবে হলুদ সরষে দিয়ে আপনি আপনার জীবনকেই পাল্টে ফেলতে পারেন।

হলুদ সরষের উপকারিতা –

১) নেতিবাচক শক্তিকে দূর করে – ঘর থেকে যদি নেতিবাচক শক্তিকে দূর করতে চান, ঘরের ঝামেলা আর্থিক সীমাবদ্ধতাকে যদি দূর করতে চান, তাহলে একটুখানি হলুদ সরষে রাখতে পারেন। হলুদ সরষে আপনার জীবনকে পাল্টে দেবে।

২) অর্থ সংক্রান্ত সমস্যা দূর করুন – বৃহস্পতিবার গঙ্গাজল দিয়ে হলুদ সরষেকে শুদ্ধ করতে পারেন, এর জন্য একটি হলুদ কাপড়ের মধ্যে কর্পূর এবং সরষে বেঁধে বাড়ির প্রবেশদ্বারের ওপরে ঝুলিয়ে দিন, এতে অর্থনৈতিক সংকট অনেকখানি দূর হবে।

৩) মা লক্ষ্মীকে তুষ্ট করুন – রুপোর পাত্রের মধ্যে কর্পূর এর সঙ্গে হলুদ সরষে জ্বালিয়ে দিন। এতে মা লক্ষ্মী অনেকটা তুষ্ট হবে, এই ধোঁয়া আপনার সারা ঘরে দিয়ে দিন, বাড়িতে হলুদ সরষে ছড়িয়েও দিতে পারেন, এতে পরিবারের সুখ শান্তি বৃদ্ধি পায়।

৪) ব্যবসায় ও চাকরিতে উন্নতি করুন – ব্যবসার চাকরিতে যদি উন্নতি করতে চান, তাহলে মাথায় কতগুলি হলুদ সর্ষের দানা ফেলে দিন। এতে ব্যবসায় অনেকখানি লাভ হয়। এছাড়া লোকজনের কুনজর থেকে বাঁচতে পারবেন।

৫) নজর দোষ কাটাতে পারেন – হাতে রাই সরষের দানা এবং নুন নিয়ে আপনি যদি মাথা থেকে নিচ পর্যন্ত সাতবার ঘুরিয়ে তাকে দূরে ঠেলে দিতে পারেন, আর এই কাজটা যদি করতে পারেন, তাহলে আপনার উপরে হওয়া নজর দোষ একেবারে কেটে যাবে।

Related Articles