Hoop Life

Lifestyle: এক টুকরো পান দিয়েই কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

হিন্দু শাস্ত্রে পান পাতা অত্যন্ত শুভ একটি জিনিস। তাইতো যে কোনো শুভ অনুষ্ঠানে পান পাতা দেওয়া হয়, বিবাহের সময় পান পাতা কাজে লাগে। Hoophaap-এর পাতায় দেখে নিন কিভাবে আপনি জ্যোতিষশাস্ত্র অনুযায়ী পান পাতা দিয়ে আপনি আপনার সমস্ত সমস্যার সমাধান খুঁজে পাবেন।

১) হিন্দু ধর্মে পানপাতা অত্যন্ত শুভ। তাই যেকোন শুভ কাজে বেরোনোর সময় এক টুকরো পানের মধ্যে অর্ধেক সুপুরি তার উপরে নিয়ে ভালো করে সেই পান পকেটে রেখে দিন, আর এইভাবে আপনি যদি কোনো শুভ কাজে বেরোতে পারেন, তাহলে জ্যোতিষবিদদের মতানুযায়ী, আপনি সেই কাজে সফলতা অর্জন করবেন।

২) কুনজর দূর করতে সাহায্য করে পান পাতা সেক্ষেত্রে একটি পান পাতার মধ্যে বেশ কয়েকটা গোলাপের পাপড়ি দিয়ে পান পাতা সাজিয়ে মুখে রেখে দেখবেন, এতে সহজেই আপনার ওপরে থাকা কুনজর বা কুদৃষ্টি চলে যাবে।

৩) পেশাগত বাধা দূর করার জন্য গণেশের পায়ের কাছে পান অর্পন করুন আর এই কাজটি করতে হবে বুধবার।

৪) পান পাতা দিয়ে পুজো করলে হনুমানজি রুষ্ট হন। জ্যোতিষীরা বলেন, যদি হনুমানের পুজোর সময় মিষ্টি পান দিতে পারেন, বা পানের মালা পরিয়ে দিতে পারেন, তাহলে হনুমানজির কৃপা বর্ষণ হবে আপনার উপর।

৫) যে কোনো শুভ কাজে বেরোনোর আগে মিষ্টি পান মুখের মধ্যে রাখুন। অনেকদিন থেকেই শোনা কথা, প্রায় ঠাকুমার আমল থেকেই লক্ষ্য করলে দেখবেন তারা কিন্তু বলেন যে, খাওয়া-দাওয়ার পর মুখে এক টুকরো পান দিয়ে গন্তব্যে বেরোনো উচিত। তাহলে কিন্তু আপনার ভাগ্য খানিকটা বদলাতে পারে, কোনো কাজের শুভ সূচনা হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles