Hoop Life

ভাদ্র মাসে দেবাদিদেব মহাদেবের পুজো করুন ১ টাকার কয়েন, সুপারি দিয়ে, সংসারে হবে অর্থবৃষ্টি

মাত্র এক টাকাতেই আপনি ভাদ্র মাসে দেবাদিদেবের যদি পুজো করতে পারেন। তাহলে আপনার জীবনে কোনদিন কোন অর্থসংকট হবেনা। সত্যিই এটি আপনার জীবনে হতে পারে। তবে এই ১ টাকার কয়েন কে আপনাকে দেবাদিদেব মহাদেবের সামনে একটি কলা পাতার মধ্যে রাখতে হবে। এর সঙ্গে রাখতে হবে একটি সুপুরি। পরিষ্কার করে দেবাদিদেব মহাদেবের পুজো করতে হবে এবং মনে মনে তার নাম জপ করতে হবে।

বর্তমান পরিস্থিতিতে আমরা প্রত্যেকেই নানান রকম সমস্যা অর্থনৈতিক সংকট, মানসিক অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছি। তাই এই রকম পরিস্থিতিতে দেবাদিদেব মহাদেব আপনাকে রক্ষা করতে পারেন। ভাদ্র মাসে যদিও মালক্ষ্মীর মাস কিন্তু ভাদ্রমাসের দেবাদিদেব মহাদেবের এই ছোট্ট টোটকাটি যদি আপনি করতে পারেন তাহলে আপনি এবং আপনার সংসার সকলেই খুব সুখে থাকবে।

এই ছোট ছোট টোটকা করার সাথে সাথে আপনাকে করতে হবে প্রচুর পরিশ্রম না হলে কিন্তু আপনার কোন কাজে সফল হবেনা কাজকে সফল করতে গেলে আপনাকে পরিশ্রমের পাশাপাশি এই ছোটখাটো টোটকাগুলি অবশ্যই মেনে চলতে হবে। শুধুমাত্র টোটকা পালন করব আর অলসতা নিয়ে সারাদিন বসে থাকবো ভালো খবর এর আশায় তাহলে কিন্তু এই কাজগুলি কিছুতেই সম্পন্ন হবে না।

তাই ভাদ্র মাসে অবশ্যই মা লক্ষ্মীর পাশাপাশি দেবাদিদেব মহাদেবের পুজো করুন। এই এক টাকার একটি কয়েন এবং সুপুরি দিয়ে তবে এই দুটি জিনিস কিন্তু কলা পাতার উপরে রাখতে ভুলবেন না। কলাপাতার সামনের অংশ কেটে নিয়ে তারপরে এই জিনিসটিকে রাখতে হবে। তবে কলাপাতাকে গাছ থেকে পেড়ে ভালো করে পরিষ্কার করে নিয়ে গঙ্গার জলে পরিশুদ্ধ করে নিয়ে এই ছোট্ট টোটকা টি আপনাকে পালন করতে হবে। ভাদ্রমাসের এই শেষ কটা দিন যদি এই ছোট্ট টোটকা টি পালন করেন তাহলে আপনার অর্থ বৃষ্টি হবে একথা বলা যেতে পারে।

whatsapp logo