Hoop Life

Skin Care Tips: গরমের দিনেও ঝকঝকে থাকবে ত্বক, রাতে করুন একটি কাজ

বাইরে না বেরিয়েও কি ত্বকের অবস্থা নাজেহাল? চিন্তা করবেন না ত্বক ভালো রাখতে রাতে শোয়ার সময় করে ফেলুন এই ছোট্ট একটি কাজ। রাতের বেলা শোওয়ার সময় আমরা অনেক কিছু ব্র্যান্ডেড প্রোডাক্ট ব্যবহার করি। কিন্তু সারা রাতে ঘুমনোর মাধ্যমে আমাদের ত্বক কিন্তু রিপেয়ার হয়। সেক্ষেত্রে বাড়িতে থাকা কয়েকটা সাধারন উপকরণ দিয়ে কিন্তু আপনি আপনার ত্বকের যত্ন করতে পারবেন। তাই দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ টিপস –

আমরা অনেকেই ভাবি যারা বাইরে বেরোন তাদের ত্বকের যত্ন নেওয়ার প্রয়োজন, কিন্তু বিষয়টি একেবারেই ভুল। যারা বাড়িতে থাকেন বিশেষ করে গৃহবধূরা সারাদিনে ঘরদোর পরিষ্কার করা, এছাড়া রান্না করা ইত্যাদি নানা কারণে কিন্তু আমাদের ত্বকের আমরা নানাভাবে ক্ষতি করে থাকি। তাই অবশ্যই যারা বাড়িতে থাকবেন তারা কিন্তু কোনভাবেই নিজের ত্বকের একেবারে ক্ষতি করবেন না। তারা কয়েকটা জিনিস মেনে চলুন, রাতে শুতে যাওয়ার সময় মুখ ভালো করে ঠান্ডা জল দিয়ে পরিষ্কার করুন।

জল দিয়ে পরিষ্কার করার সময় অবশ্যই জলে মিশিয়ে নিন কয়েক ফোঁটা নারকেল তেল। আমরা অনেকেই জানিনা নারকেল তেল দিয়ে যদি মুখ পরিষ্কার করে রাত্রিবেলা শুতে যান। তাহলে আপনার ত্বক কিন্তু ভীষণ সুন্দর হবে। করে দেখুন পরপর সাতদিন। দেখবেন ত্বক কত সুন্দর হবে।

whatsapp logo