Hoop Life

Lifestyle: রাতের দুঃস্বপ্ন ঘুমোতে দেয় না! শান্তির ঘুম পেতে মানুন ৫টি টোটকা

আমরা সকলেই রাত্রিকাল একটু শান্তিতে ঘুমোতে চাই সারাদিন পরিশ্রম করে একটু শান্তিতে ঘুম না হলে শরীর মন সব যেন একেবারে খারাপ হয়ে যায়। কিন্তু বাস্তু মতে, আপনি যদি এই কটি টিপস মেনে চলতে পারেন, তাহলে কিন্তু আপনি রাত্রিবেলা শান্তিতে ঘুমাতে পারবেন এবং সারা দিন আপনার বেশ ফুরফুরে মেজাজেই কাটবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) প্রথমত আপনি যখন শোবেন, আপনার মাথা যেন দক্ষিণ অথবা পূর্ব দিকে থাকে আর পা যেন উত্তর অথবা পশ্চিম দিকে থাকে।

২) দম্পতিদের বিছানার সর্বদা দক্ষিণ-পশ্চিম দিকে হওয়া চাই খুব বাঞ্ছনীয়, না হলে কিন্তু আপনাদের মধ্যে সম্পর্ক অনেকটা খারাপ হতে পারে এমনটাই বলছেন বাস্তবিদরা৷

৩) শুধুমাত্র মৃতদেহকে এই উত্তর দিকে মুখ করে শোয়ানো হয়, এটি মাথায় রাখবেন তাই আপনি যখন ঘরে শুতে যান, তখন কিন্তু দিক ভীষণ গুরুত্বপূর্ণ।

৪) বাস্তুবিদরা মহিলাদের ক্ষেত্রে একটি কথা জানিয়েছেন মহিলারা যেন রাতে শুতে যাবার সময় চুল ভালো করে বেঁধে শক্ত, যদি চুল খোলা রেখে শোন, তাহলে নানান রকমের বাজে স্বপ্নের জন্যে আপনার ঘুম আসতে দেরি হতে পারে।

৫) শুতে যাওয়ার সময় আমরা অনেকেই বিছানার তলায় আমাদের জুতো খুলে তারপর ঘুমোতে দেয়। বাস্তুবিদরা বলছেন, এটি একেবারেই করা উচিত নয়, ঘুমোতে যাওয়ার সময় বিছানা থেকে অনেকটা দূরে আপনাকে জুতো খুলতে হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo