Hoop Life

মহালয়ার দিন এই স্থানে আটটি সুপারি রেখে দিন, অর্থনৈতিক সংকট দূর হবে

অর্থনৈতিক সঙ্কট দূর করার জন্য অবশ্যই মহালয়ার শুভ দিনটি বেছে নিতে পারেন। মহালয়া অর্থাৎ দেবীপক্ষের সূচনা হচ্ছে আর এই দেবীপক্ষের পুণ্য লগ্নে আপনি অসাধারণ এই টোটকাটি যদি ফলো করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন কোন অসুবিধা হবে না। আটটি সুপারি যদি আপনি আপনার গৃহের এই স্থানে রেখে দেন, তাহলে আপনার জীবনে কোন রকম সমস্যা আসবে না। আমরা অনেক সময় অনেক কাজ করে যায় কিন্তু কোনোরকম ভালো ফল আসে না আর এই ভালো ফল পাওয়ার জন্য আমরা কত কিছুই না করে থাকে কিন্তু যদি নিয়ম মেনে ঠিকঠাক কাজ না করি তাহলে আমাদের জীবনে কোনদিন শান্তি আসবেনা মহালয়ার এই পুন্য তিথিকে থেকে অবশ্যই কাজে লাগান এবং নিজের জীবনকে সুন্দর করে তুলুন।

এই সমস্ত টোটকাগুলি আপনাকে মনে বিশ্বাস রেখে তবেই করতে হবে। আপনার মনে যদি বিশ্বাস না থাকে তাহলে আপনি এই ধরনের টোটকা কিছুতেই করতে পারবেন না। এই ধরনের টোটকা যদি আপনি মন থেকে না করেন তাহলে আপনার জীবনে শুভ ফল আসবে না, অনেকেই হয়তো বলবেন এগুলো কুসংস্কার তাহলে তারা এই টোটকাটি করতে যাবেননা কারণ মনের মধ্যে অবিশ্বাস থেকে কোনো ভালো কাজ করা যায় না তবে আবার শুধু এই টোটকাগুলি পালন করলেও হবে না তার সাথে করতে হবে কঠোর পরিশ্রম আর কোন একটা কিছু একদিন করার পরেই আপনি ভালো ফল পাবেন না আস্তে আস্তে ভাল ফল দেখতে পাবেন।

আটটি সুপারি আপনি যদি আপনার ঘরের ঈশান কোণে একটি লাল চেলির মধ্যে বেঁধে রেখে দিতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবনে কত সুন্দর ঘটনা ঘটতে চলেছে এবং অবশ্যই এই ছবিগুলো কে আপনার বাড়ির মা লক্ষ্মীর পায়ের ছুঁয়ে নিয়ে তবেই লাল চেলিতে রাখবেন, তবে লাল চেলিতে রাখার সময় আপনাকে শুদ্ধ করে রাখতে হবে। এটি যদি আপনি মহালয়ার দিন করতে পারেন তাহলে আপনার জীবনে পরিবর্তন আসতে বাধ্য। আর এটি রাখার সময় অবশ্যই ১০৮ বার বলবেন-

‘জয় মা লক্ষ্মী’।