whatsapp channel

Skin Care Tips: প্রাকৃতিক উপাদানে ত্বক হবে দুধের মতো ফর্সা, সহজ পদ্ধতি অনুসরণ করুন

ত্বক সুন্দর করতে আজই ব্যবহার করুন প্রাকৃতিক উপাদান। প্রাকৃতিক উপাদান যদি আপনি ব্যবহার করতে পারেন, তাহলে আপনার ত্বক হবে ভীষণ সুন্দর নরম মোলায়েম। তাই আর দেরি না করে আমাদের Hoophaap…

Avatar

ত্বক সুন্দর করতে আজই ব্যবহার করুন প্রাকৃতিক উপাদান। প্রাকৃতিক উপাদান যদি আপনি ব্যবহার করতে পারেন, তাহলে আপনার ত্বক হবে ভীষণ সুন্দর নরম মোলায়েম। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে নিন কিভাবে প্রাকৃতিক উপাদান দিয়ে আপনি আপনার ত্বককে সুন্দর করে ফেলতে পারবেন।

বেসন ত্বকের জন্য খুব ভালো। প্রাচীনকাল থেকেই ত্বক পরিষ্কার করার জন্য ব্যবহৃত হয়ে আসছে বেসন। আমাদের ঠাকুমা, মা এরাও বেসন দিয়ে মুখ পরিষ্কার করতেন। বর্তমানে নানান রকম বাজারচলতি প্রোডাক্ট অনেকেই ব্যবহার করেন, কিন্তু তা ভালো না। পরিষ্কার করে দেখবেন আপনার তো কত সুন্দর হয়ে গেছে।

পাতিলেবুর রস ত্বকের জন্য ভীষণ ভালো। তবে শুধু পাতিলেবুর রস লাগাবেন না। পাতিলেবুর রস এক সঙ্গে সামান্য পরিমাণে গোলাপজল মিশিয়ে লাগাতে পারেন, দেখবেন আপনার কত সুন্দর হয়ে যাবে।

গোলাপ জল ব্যবহার করতে পারেন। ত্বকের জন্য ত্বক সুন্দর করতে গোলাপ জলের জুড়ি মেলা ভার। বহু আগে থেকে গোলাপজল ব্যবহৃত হয়ে আসছে, ত্বকের রূপচর্চা পরিচয়ের জন্য তাই আর দেরি না করে আজ থেকেই ব্যবহার করুন গোলাপজল। বাড়িতেই গোলাপ এর পাঁপড়ি দিয়ে বানাতে পারেন এই জল।

whatsapp logo