Hoop PlusTollywood

Koel Mallick: রেগে গেলে কি করেন কোয়েল মল্লিক!

কোয়েল মল্লিক (Koel Mallick)-কে ইদানিং বড় পর্দায় প্রায় দেখাই যাচ্ছে না। পুত্রসন্তান কবীর (Kabir)-কে নিয়ে ব্যস্ত তিনি। তবে শত ব্যস্ততা সত্ত্বেও ওয়ার্কআউট করতে ভোলেন না কোয়েল। এভাবেই বড় পর্দা থেকে দূরে থাকার পরেও নিজেকে ফিট রেখেছেন তিনি। সম্প্রতি কোয়েল অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তাঁর ‘কোয়েল কথা’।

বাংলা ফিল্ম ‘নাটের গুরু’-র মাধ্যমে টলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল কোয়েলের। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ (Jeet)। প্রথম পারিশ্রমিক পেয়েই মা-বাবাকে পোষাক কিনে দিয়েছিলেন কোয়েল। বাবা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-কে তিনি কিনে দিয়েছিলেন ধুতি-কুর্তা এবং মা দীপা মল্লিক (Deepa Mallick)-কে কিনে দিয়েছিলেন শাড়ি। ভবানীপুরের বনেদি মল্লিকবাড়ির মেয়ে কোয়েল। তাঁদের বাড়িতে পারিবারিক দুর্গাপুজো হয়। তাই মা দুর্গার জন্য কোয়েল কিনেছিলেন লাল পাড় সাদা শাড়ি। তবে আজ অবধি বেশি চিন্তা করার মতো খারাপ স্বভাব ছাড়তে পারেননি কোয়েল। এর ফলে তিনি দিনেই স্বপ্ন দেখতে শুরু করেন ও অন্যমনস্ক হয়ে যান। একসময় ছিঁচকাদুনে স্বভাব থাকলেও বর্তমানে কোয়েল সহজে কাঁদেন না। ফুচকা খেতে ভালোবাসেন কোয়েল। বাইরে বেড়াতে গেলেই তাঁর মাথায় চলে, সেখানে ফুচকা পাওয়া যাবে কিনা! ফলে ফুচকাকে যথেষ্ট মিস করেন তিনি। তবে রাতের বেলা রাস্তায় যখন ভিড় কমে যায়, তখন ফুচকা খেতে বেরোন কোয়েল।

নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের কারণে সুইটজারল্যান্ড কোয়েলের প্রিয়। তবে সেখানে যাওয়ার এক মাস পর থেকে কলকাতাকে মিস করতে শুরু করেন কোয়েল। কারণ কলকাতা তাঁর প্রাণের শহর। গোখেল কলেজে পড়াকালীন অভিনয়ে আসেন কোয়েল। ফলে কাজের প্রয়োজনেই কিনতে হয়েছিল মোবাইল ফোন। সেই সময় কলেজে সেই ভাবে মোবাইলের প্রচলন ছিল না। ফলে কলেজে ফোন নিয়ে যেতে রীতিমত লজ্জা পেতেন কোয়েল। মোবাইলটা সুইচড অফ থাকত কলেজে। টিফিনের সময় শুধু একবার মোবাইল অন করে কোয়েল দেখে নিতেন কোনো মিসড কল আছে কিনা! কোয়েলের জীবনের প্রথম ডেট যেদিন রাণে (Nispal Singh Rane) তাঁকে জিজ্ঞাসা করলেন, কফি খেতে যাবেন কিনা! পরবর্তীকালে রাণের সাথেই বিয়ে হয় তাঁর।

কোয়েলের আলমারিতে রাখা সবচেয়ে দামি জিনিস হল তাঁর বিয়ের গয়না ও বেনারসি। ফিল্মে প্রচুর ঝগড়া করলেও বাস্তবে ঝগড়ুটে নন কোয়েল। রাগলে কোয়েল দুঃখ পান ও চুপ করে যান। যে মানুষটির উপর রাগ হয়েছে, তার সাথে কথা বলেন না। ফলে সেই মানুষটিকেই কোয়েলের মান ভাঙাতে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo