BollywoodHoop Plus

Sonali Bendre: আন্ডারওয়ার্ল্ডের শয়তানির ফল ভুগতে হয়েছিল অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে, কি ঘটেছিল তার সঙ্গে!

মডেল-অভিনেত্রী সোনালি বেন্দ্রে (Sonali Bendre) ক্যান্সারকে হারিয়ে আবারও ফিরেছেন নিজের ছন্দে। বুক ক্লাবে নিয়মিত হাজিরা দেওয়ার পাশাপাশি তিনি ফিরেছেন বিনোদন জগতেও। সম্প্রতি রিলিজ করেছে ওয়েব সিরিজ ‘দ্য ব্রোকেন নিউজ’ যাতে সাংবাদিকের চরিত্রে সোনালির পরিণত অভিনয় সাড়া ফেলে দিয়েছে। অভিনেত্রী হিসাবে নব্বইয়ের দশকে নজর না কাড়তে পারলেও ‘ দ্য ব্রোকেন নিউজ’-এ প্রমাণিত হয়েছে সোনালির অভিনয় ক্ষমতা। কিন্তু এবার মুখ খুললেন সোনালিও। দিলেন তাঁর জীবনের ব্রেকিং নিউজ।

বলিউডে বরাবর মাফিয়া রাজের খবর সম্পর্কে সকলেই অবগত। পঞ্জাবি গায়ক সিধু মুজওয়ালা (Sidhu Moosewala)-র মৃত্যু প্রমাণ করেছে মাফিয়াদের টার্গেটে এখনও রয়েছে বলিউড। শোনা যাচ্ছে, করণ জোহর (Karan Johar) নাকি তাদের হিটলিস্টে রয়েছেন। অরিজিৎ সিং (Arijit Singh)-এর সিক্রেট কাছেও কয়েক কোটি টাকা চেয়ে এসেছিল ফোন। আন্ডারওয়ার্ল্ডের হাতে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছিলেন টি-সিরিজের কর্ণধার গুলশন কুমার (Gulshan Kumar)। এমনকি মন্দাকিনী (Mandakini) ও মণিকা বেদী (Monica Bedi)-র কেরিয়ারেও রয়েছে আন্ডারওয়ার্ল্ডের প্রভাব। কিন্তু এবার সোনালি জানালেন, একসময় আন্ডারওয়ার্ল্ডের কারণে বহু প্রজেক্ট তাঁর হাতছাড়া হয়ে গিয়েছে।

সোনালির জীবনের সেই খারাপ সময়গুলিতে তিনি পাশে পেয়েছিলেন তাঁর স্বামী ও প্রযোজক গোল্ডি বহেল (Goldie Behl)-কে। সম্প্রতি ‘দ্য ব্রোকেন নিউজ’-এর প্রোমোশনের সময় রণবীর সিং (Ranveer Singh)-এর পডকাস্ট শো-তে এসে সোনালি জানান, অনেক ক্লিন সোর্স ফিল্মে টাকা ঢালছে। কিন্তু এমন অর্থের অঙ্ক রয়েছে যা ব্যাঙ্ক থেকে পাওয়া যাবে না। সোনালির জীবনে এমন সময়ও গিয়েছে যখন তাঁর সিলেকশন হয়ে যাওয়ার পরেও ওই চরিত্রটি চলে গিয়েছে অন্য কোনো অভিনেত্রীর কাছে। কারণ সোনালি রাজি হননি পরিচালকের কথায়। সেই কথা অবশ্যই ‘কাস্টিং কাউচ’। সেই সময় তাঁর সাথে গোল্ডির বিয়ে না হলেও তিনি ছিলেন সোনালির প্রেমিক। মূলতঃ গোল্ডির প্রযোজনা সংস্থা শুরুর পিছনে রয়েছে সোনালির সাথে ঘটে যাওয়া এই ঘটনা।

অনেক সময়ই প্রভাবশালীদের ফোন এসেছে পরিচালকদের কাছে। ফলে তাঁরা সোনালিকে বাদ দিতে বাধ্য হয়েছেন। কিন্তু সোনালিকে কেউ দমিয়ে রাখতে পারেনি। যাঁদের সুপারিশ করে সেদিন ফোন আসত পরিচালকদের কাছে, কালের নিয়মে সেইসব নায়িকারা আজ অস্তমিত। কিন্তু সোনালি ক্রমশ দিগন্তে ছড়িয়ে দিচ্ছেন তাঁর সোনালি আভা। আন্ডারওয়ার্ল্ডের কারণে তার কেরিয়ারে সাময়িক ক্ষতি হলেও, উজ্জ্বল্য কোনো অংশে কমেনি।

Related Articles