whatsapp channel

অতীত জীবনের প্রেমিকের ছবি পোস্ট করলেন সোনাম কাপুর, লিখলেন ‘আই লাভ ইউ’

প্রায় তিন বছর হতে চলছে সোনাম-আনন্দের বিয়ের বয়স। প্রেম করেই বিয়ের আসনে বসেছিলেন এই তারকা জুটি। সালটা ২০১৭, সেই বছরেই মনের কথা মুখে এনেছিলেন আনন্দ আহুজা। সেদিনের প্রেম পরিনতি পায়…

Avatar

HoopHaap Digital Media

প্রায় তিন বছর হতে চলছে সোনাম-আনন্দের বিয়ের বয়স। প্রেম করেই বিয়ের আসনে বসেছিলেন এই তারকা জুটি। সালটা ২০১৭, সেই বছরেই মনের কথা মুখে এনেছিলেন আনন্দ আহুজা। সেদিনের প্রেম পরিনতি পায় ২০১৮ তে। হ্যাঁ ২০১৮ র ৪ ই মে, দীর্ঘদিনের বয়ফ্রেন্ড আনন্দ আহুজাকে শিখ মত মেনে বিয়ে করেছিলেন সোনাম কাপুর। সেদিনের বিয়েতে বলিউডের একেবারে প্রথম সারির ব্যক্তিত্বরা প্রায় সবাই হাজির ছিলেন। ডিজ়াইনার অনামিকা খান্নার নকশা করা স্মার্ট লেহেঙ্গায় সেজেছিলেন সোনাম। বিয়ের অনুষ্ঠানের দিন চিরাচরিত পাঞ্জাবি কনের মতোই সেজেছিলেন সোনম৷

কে এই আনন্দ আহুজা? ইনি হলেন বিখ্যাত পোশাকের ব্র্যান্ড ‘ভ্যানে’ এবং ‘ভেজ নন ভেজ’ নামক কোম্পানি এর মালিক। একটা সময় আমাজন এর ওয়েবসাইটে ম্যানেজার হিসাবে কাজ করেছেন এই আনন্দ। তারও আগে আমেরিকা এর একটি ডিপার্টমেন্টাল স্টোর চেন ম্যাসি এবং জার্মানির দয়েস ব্যাংকে কাজ করেছেন। সোনামের সঙ্গে আনন্দের পরিচয় হয় বিদেশের মাটিতে। সেখানেই জমে ওঠে প্রেম।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

আনন্দ যেদিন প্রথম প্রেম নিবেদন করেন সোনামকে সেদিনের ছবি দীর্ঘ চার বছর পর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন অভিনেত্রী। ছবি দেখেই বোঝা যাচ্ছে, আনন্দ সোনামের প্রেমে পুরো হাবুডুবু খেতেন। প্রেমিকার কোমর জড়িয়ে দুই গালে চুম্বনে ভরিয়ে দিয়েছিলেন আনন্দ। সেই চার বছর আগের রোম্যান্টিক ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘সেই ট্রিপের থ্রো ব্যাক, যেখানে আমার বর আমাকে ভালবাসার কথা জানিয়েছিল’।

বর্তমানে, একইসঙ্গে আছেন এই লাভ বার্ডস। অনুরাগীরাও সুখবর শোনার প্রতীক্ষায় আছেন। সূত্রের খবর, স্কটল্যান্ডের গ্লাসগোতে পরিচালক সোম মখিজার ‘ব্লাইন্ড’ ছবির জন্য শ্যুটিং করছেন সোনম। এই ছবিতে এক অন্ধ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সোনামকে।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media