BollywoodHoop Plus

Sonarika Bhadoria: বিকিনির ফাঁকে উপচে পড়ছে যৌবন, সমুদ্রের জলে শরীর ভাসিয়ে ভাইরাল পর্দার ‘পার্বতী’

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ সোনারিকা ভাদোরিয়া (Sonarika Bhadoria)। যারা নিয়মিত হিন্দি ধারাবাহিক না-ও দেখেন তারাও চেনেন সোনারিকাকে। কারণ জনপ্রিয় ধারাবাহিক ‘দেবো কা দেব মহাদেব’এ অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। হিন্দি বলয়ের দর্শকদের গণ্ডি ছাড়িয়ে গোটা দেশেই ছড়িয়ে পড়েছিল তাঁর খ্যাতি। এই সিরিয়ালে পার্বতীর চরিত্রে অভিনয় করেছিলেন সোনারিকা। তাঁর অভিনয় আজও মনে রেখে দিয়েছেন দর্শকরা।

ব্যক্তিগত জীবনে সম্প্রতি বড় বদল এসেছে সোনারিকার। গত মাসেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। প্রেমিক বিকাশ পরাসরকে বিয়ে করেছেন সোনারিকা। বিবাহিত জীবনে পা দিয়েই স্বামী স্ত্রী যুগলে ঘুরতে বেরিয়ে পড়েছেন। হানিমুনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। কোথায় ঘুরতে গিয়েছেন সেটা ফাঁস না করলেও তাঁর ছবি থেকেই স্পষ্ট যে সমুদ্র সৈকতে গিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোনারিকা।

সমুদ্রের নীল জলে নেমে একের পর এক ফটোশুট করেছেন তিনি। সাদা বিকিনির উপরে সুতোর কারুকাজ করা স্বচ্ছ স্কার্ট পরেছেন সোনারিকা। তাঁর পেছনে সমুদ্রের নীল জলে ছড়িয়ে পড়েছে সূর্যাস্তের লাল আভা। সব মিলিয়ে মনোরম দৃশ্য দেখে চোখ জুড়িয়ে গিয়েছে নেটিজেনদের। বলা বাহুল্য, মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোনারিকার ছবিগুলি। লাইক ছাড়িয়ে গিয়েছে ১ লক্ষেরও বেশি। তবে কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। সম্ভবত কোনো রকম নেতিবাচক মন্তব্য এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Read More: শিখে নিন মশা তাড়ানোর ঘরোয়া ৩ উপায়

প্রসঙ্গত, হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সোনারিকা অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। তাঁর সবথেকে সফল সিরিয়াল ‘দেবো কে দেব মহাদেব’ ছাড়াও আরো বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছিলেন তিনি। ‘পৃথ্বী বল্লভ- ইতিহাস ভি, রহস্য ভি’, ‘দাস্তান এ মহব্বত, সেলিম আনারকলি’র মতো সিরিয়ালেও দেখা গিয়েছিল সোনারিকাকে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ১ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। অনুরাগীরা অপেক্ষা করে থাকেন সোনারিকার ছবি দেখার জন্য।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই