Bengali SerialHoop Plus

সাত পাকে বাঁধা পড়লেন ‘সৌদামিনীর সংসার’-এর লোকু, অভিনেতাকে শুভেচ্ছা নেটিজেনদের

টলিউডে ফের বিয়ের সানাই। একের পর এক বিয়ের ফুল ফুটেছে। সৌরভ, ত্বরিতার পর এবার চুপিচুপি বিয়ে সেরে নিলেন প্রেমিক জুটি নীল চট্টোপাধ্যায় ও পৃথা চন্দ। দুজনেই বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ। বহুদিন ধরেই চুটিয়ে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন পৃথা ও নীল, এবার চারহাত এক হল তাদের। বিয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই সুখবর জানান নীল নিজেই। সঙ্গে ক্যাপশনে লেখেন- ‘ম্যাজিক্যাল মুহূর্ত’। সিঁদুরদানের ছবি লেন্সবন্দি হয়েছে এই ফ্রেমে। মুহূর্তে সেই ছবি ভাইরাল। কেননা তাদের বিয়ের কোনও চিহ্ন এর আগে পাওয়া যায়নি।

এক্কেবারে বাঙালি রীতিনীতি মেনেই পালন করা হয়েছে নীল-পৃথা বিয়ের অনুষ্ঠান। এই করোনা পরিস্থিতিতে তাদের বিয়েতে উপস্থিত ছিল তাদের কাছের বন্ধু ও দুজনের পরিবার। কনের সাজে সেজেছিলেন পৃথা। লাল বেনারসি আর গয়নায় – সাবেকি আনায় নতুন বউ এর সাজে মিষ্টি দেখাচ্ছিল পৃথাকে। সৌদামীনির সংসারে ‘লোকু’র চরিত্রে অভিনয় করছেন নীল। সববয়সী দর্শকদের ব্যাপক জনপ্রিয় এই ধারাবাহি। ‘লোকু’ চরিত্রের জন্য সকলের কাছে ভালোবাসা পাচ্ছেন নীল।

এছাড়াও অভিনেতা জিতের সঙ্গেও একটি ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিনেতা নীল। এছাড়া ত্রিনয়ণী, নেতাজি সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন নীল। শ্রুতি দাস, জুহি সেনগুপ্ত, টুম্পা ঘোষসহ টেলিউডে একাধিক তারকা নবদম্পতিকে আগামী জীবনের জন্য শুভকামনাও জানিয়েছেন নীল।

নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা, গাঁটছড়া বাঁধলেন অম্লান-সোহিনীও। সব মিলিয়ে ২০২১- বিয়ের হিড়িক টলিউডে। বেজেই চলেছে সানাই। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ওম-মিমি, ইমন-নীলাঞ্জন, নীল-তৃণার মতো তারকা দম্পতিরা। সেখানেও আনন্দে মাতবেন বঙ্গ ইন্ডাস্ট্রির আরও কলাকুশলীরা।

Related Articles