Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: ভাইয়ের বউয়ের সঙ্গে মাখোমাখো প্রেম! দিব্যজ্যোতিকে নিয়ে মুখ খুললেন সৌমিলী

ঘোর বর্ষা হোক বা ভরা বসন্ত, টেলিপাড়ায় সারাক্ষণই প্রেমের মরশুম। কাজের ফাঁকেই কখন যে কোন নতুন সম্পর্ক তৈরি হচ্ছে তা দর্শকরাও টের পান না প্রথম প্রথম। পরে সোশ্যাল মিডিয়ার নানান পোস্ট দেখে শুরু হয় কানাঘুষো। এখন যেমনটা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) সূর্য এবং ঊর্মিকে নিয়ে। অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং অভিনেত্রী সৌমিলী চক্রবর্তী (Soumily Chakraborty)। ইদানিং দুজনের প্রেমের গুঞ্জন ডানা মেলে উড়ছে টেলিপাড়ার আকাশে।

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল একসঙ্গে অভিনয় করেন দুজনে। অনস্ক্রিনে অবশ্য তাঁদের পরিচয় ভাসুর এবং ভাইয়ের বউ হিসেবে। কিন্তু বাস্তবে নাকি দিব্যজ্যোতি এবং সৌমিলীর মধ্যে সম্পর্কটা অন্য দিকে মোড় নিয়েছে। দুজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই এমন গুঞ্জনের সূত্রপাত। ইদানিং দিব্যজ্যোতি এবং সৌমিলীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পাতায় তাঁদের জুটির ছবি বড় ঘনঘন দেখা যাচ্ছে। বিশেষ করে তাঁদের সাম্প্রতিক একটি ছবি নজর কেড়ে নিয়েছে নেট নাগরিকদের।

ছবিতে পাশাপাশি বেশ ঘনিষ্ঠ ভাবে দাঁড়িয়ে দিব্যজ্যোতি সৌমিলী। অভিনেত্রীর পরনে উজ্জ্বল বেগুনি এবং রূপোলি কাজ করা একটি পোশাক। তাঁকে এক হাতে জড়িয়ে ধরে রয়েছেন দিব্যজ্যোতি। তাঁর পরনে সাদা ডেনিম আর কালো শার্ট। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘ভাইয়ের বউ এর সঙ্গে’। কিন্তু তাঁদের হাবভাব দেখে অন্য রকম সন্দেহ হতে শুরু করেছে নেটিজেনদের। এমনকি নিজেদের দুটির নাম ‘সূর্মি’ও দিয়েছেন দিব্যজ্যোতি। কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছে সম্পর্কটা? সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রীর লাজুক জবাব, কিছু জিনিস আলাদা করাই থাক। তবে কি যা রটে তা সত্যিই ঘটে?

সৌমিলী বলেন, সবকিছুর সূত্রপাতই তো বন্ধুত্ব দিয়ে হয়। তবে তাঁরা এখনো শুধুই ভালো বন্ধু। তিনি নিজে সিঙ্গেল। উল্লেখ্য, একটা লম্বা সময় ধরে বাংলা সেরা থাকার পর সম্প্রতি টিআরপি লক্ষণীয় ভাবে কমেছে অনুরাগের ছোঁয়ার। প্রথম স্থান থেকে ছিটকে চতুর্থ পঞ্চম স্থানে এসে ঠেকেছেন তাঁরা।

Related Articles