whatsapp channel

Mithai: পরনে নেই শাড়ি, ছোট চাপা পোশাকে নিজেকেই টেক্কা দিচ্ছেন মিঠাই রানী

'মিঠাই' অপ্রতিরোধ্য। দিন দিন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েই চলছে। বিশেষ করে গল্পের কেন্দ্রীয় চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) যেন বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছে। তার মুখে বলা…

Avatar

HoopHaap Digital Media

‘মিঠাই’ অপ্রতিরোধ্য। দিন দিন এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েই চলছে। বিশেষ করে গল্পের কেন্দ্রীয় চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) যেন বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছে। তার মুখে বলা ‘গোপাল হেলেপ’ এতটাই জনপ্রিয় যে আজকাল মানুষ মজা করেও ‘গোপাল হেলেপ’ বলে।

একটা সময় বিভিন্ন প্রোডাক্টের মডেলিং করতেন এই দুষ্টু মিষ্টি মেয়ে মিঠাই। বর্তমানে লিড রোল পেলেও বেশ লম্বা ইনিংস খেলেন তিনি। এর আগে সৌমিতৃষাকে অভিনয় করতে দেখা গিয়েছে ‘এ আমার গুরুদক্ষিণা’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’, ‘গোপালভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’, ‘কনে বউ’ ধারাবাহিকে। কিন্তু, ‘মিঠাই’ ধারাবাহিক সৌমিতৃষাকে আলাদা পরিচয় এনে দিয়েছে।

লম্বা বিনুনী, পরনে শাড়ি, চোখে কাজল নিয়ে মিঠাই এক্কেবারে ঘরের সাধারণ মেয়ে। কিন্তু, এবারে মিঠাই রাণীকে পাওয়া গেল এক্কেবারে অন্য লুকে। ছবিতে সৌমিতৃষা একদম ঝা চকচকে গ্ল্যামারাস লুকে। কোথাও তার লম্বা বিনুনী আর কোথায় শাড়ি? দেখুন মিঠাই রানীর নতুন গ্ল্যামারাস লুক।

বারাসতের মেয়ে সৌমিতৃষা এখন হট কেক। তিনি যায় ছুঁয়ে দেখছেন তাই সোনা হয়ে যাচ্ছে তা উচ্ছেবাবুর লট পট হোক বা, পিঠে পুলি বানানো বা আর মাছ দিয়ে চিতল মাছের ম্যুইঠা। এইতো কিছু দিন আগে ‘হাওয়া হাওয়াই’ নেচেও বাজিমাত করেছেন তিনি। এরপর নতুন ফটোশ্যুটে সাদা কালো চাপা পোশাকের সঙ্গে কানে বড় ঝোলা দুলে ফের বাজিমাৎ করলেন মিঠাই। অভিনেত্রীর এমন লুক দেখে নেট জনতা বেজায় খুশি। কেউ কেউ লেখেন, পুতুলের মতন দেখতে লাগছে, কেউ লেখেন অসাধারণ। কেউ লেখেন তোমাকে শাড়িতেই বেশি ভালো লাগে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media