Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: কালো ফিনফিনে শাড়ি নেটের ব্লাউজে বাজিমাৎ ‘মিঠাই’ রানীর, মুগ্ধ অনুরাগীরা

ধারাবাহিকে মিঠাইকে দেখে কি মনে হয়? সাদা-সিধে, একটু গ্রাম্য, সহজ- সরল ইত্যাদি ইত্যাদি। কিন্তু, বাস্তবে মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু বেশ স্টাইলিশ, চটকদার ও স্মার্ট। ধারাবাহিকে যেমন গুছিয়ে অভিনয় করেন সৌমিতৃষা, বাস্তবে স্টাইলটাও ধরে ধরে পরিচালনা করেন।

অভিনেত্রী সৌমিতৃষা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার দরুন তার বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি কুচকুচে কালো হাফ শিফন, হাফ নেটের শাড়ি। ব্লাউজটাও বেশ আকর্ষণীয় তার, লম্বা বড় হাতা,বেলুনের মত ফোলা ফোলা স্লিভ। পাশাপাশি তার কোমরের কালো বেল্টটি তাঁর লুককে আরো আকর্ষণীয় করে তুলেছে।

ভাবছেন যে রোজকার শাড়ি ছেড়ে মিঠাই রানী এরকম সাজে কেন? ঘটনা হল, এদিন মিঠাই ওরফে সৌমিতৃষা, রুদ্র সাহার ডিজাইন করা কালো শাড়িটি পরেন এবং ছবি তোলেন।নিঃসন্দেহে মিঠাইকে দেখতে অসাধারণ লেগেছে। বিশেষত শাড়িটি এতটাই সুন্দর যে এদিন তার লুক দেখে মনে হতেই পারে, পুজোয় ঠিক এই সাজ চাই। তাহলে এই শাড়ির দামটি কত?

অষ্টমী হোক বা নবমীর রাত, এমন গর্জিয়াস কালো শাড়ি ও ব্লাউজ যদি থাকে তবেই না কমপ্লিট হবে ‘পুজোর সাজ’। চাইলে আপনিও সাজতে পারেন মিঠাইয়ের মতন করে। এক্ষেত্রে, প্রথমে আপনাকে শাড়ি চয়েস করতে হবে এবং ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহার সঙ্গে যোগাযোগ করতে হবে। কারণ, রুদ্র সাহা হলেন বর্তমানে টলিপাড়ার একজন নাম করা ফ্যাশন ডিজাইনার। এবং আপনি যদি এই শাড়িটিই কিনতে চান রুদ্র সাহার থেকে তবে আপনার জন্য দাম হবে মাত্র – ১৭,৫০০ (সাড়ে সতেরো হাজার) টাকা।

Related Articles