Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: কালো রঙের পোশাকে উন্মুক্ত নাভি, সৌমিতৃষার এমন হট লুক আগে দেখেননি কেউ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর দৌলতে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) প্রায় প্রতিটি ঘরেই জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ধারাবাহিকে তাঁকে প্রায় সবসময়ই শাড়ি পরে দেখা গেলেও ‘মিঠাই’ লিপ নেওয়ার পর সৌমিতৃষাকে পাশ্চাত্য পোশাকেও দেখা যাচ্ছে। সম্প্রতি সৌমিতৃষার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু ছবিগুলি সম্পর্কে জানার আগে এই ছবিগুলি যিনি তুলেছেন, তাঁর সম্পর্কেও জেনে রাখা উচিত। ছবিগুলি তুলেছেন প্রেম মুখার্জী (Prem Mukherji)। প্রেম পেশায় উদ্যোগপতি হলেও ফটোগ্রাফি তাঁর শখ।

সৌমিতৃষার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সাটিনের ট্রাউজার ও কালো-সোনালি রঙের স্লিভলেস ক্রপ টপ। টপের বর্ডার সোনালি রঙের। সামনে রয়েছে টাই আপ। তাতে ব্যবহার করা হয়েছে কালো-সোনালি সুতো। এই টপের উপরে রয়েছে কালো ও সোনালি রঙের ব্লেজার। কালো রঙের ব্লেজারের উপর সোনালি সুতোর কারুকার্য রয়েছে। লো ওয়েস্ট ট্রাউজারের কারণে উন্মুক্ত রয়েছে সৌমিতৃষার নাভি। ক্রপ টপটি ডিপ নেক। ফলে সৌমিতৃষার ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। স্মোকি আই লুকের সাথে ঠোঁটে রয়েছে রাস্ট রঙের লিপস্টিক। চুলের ফ্রিঞ্জ কপাল আবৃত করেছে। বাকি চুল পিছনে পনিটেল বাঁধা রয়েছে। এই পোশাকের সাথে সৌমিতৃষার কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। সৌমিতৃষার পাশাপাশি প্রেমও ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, অন্তরের সৌন্দর্য বাইরেও প্রতিফলিত হয়।

সাম্প্রতিক কালে সৌমিতৃষাকে দেব (Dev) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’-র স্পেশ্যাল স্ক্রিনিং-এ দেখা গিয়েছে। তবে সৌমিতৃষা জানালেন, ধারাবাহিক নিয়েই তিনি বর্তমানে ব্যস্ত। ফলে বড় পর্দার জন্য কমিটমেন্ট করতে পারবেন না তিনি। তাছাড়া দুটি কাজ একসাথে করলে নিজের একশো শতাংশ দিতে পারবেন না বলেও মত প্রকাশ করেছেন সৌমিতৃষা।

বর্তমানে ‘মিঠাই’-এ শাক্যর টিচার মিঠির চরিত্রে দেখা যাচ্ছে সৌমিতৃষাকে। তবে মিঠিই আদৌ মিঠাই কিনা তা নিয়ে ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে। এর মধ্যেই ‘মিঠাই’ দুই বছর অতিক্রম করে পরিণত হয়েছে জি বাংলার বর্তমান কালে চলা সবচেয়ে পুরানো ধারাবাহিকে।

whatsapp logo