Reality show

সুখবর দিলেন সৌরভ গাঙ্গুলী, কবে টিভির পর্দায় আসতে চলেছে ‘দাদাগিরি’!

বাঙালির অলসতার অপবাদ বহুদিন আগেই কাটিয়ে দিয়েছেন বহু বিখ্যাত বাঙালি। এঁদের তালিকায় রয়েছেন সেই প্রাক্তন ভারত অধিনায়ক ম্যাচ জিতে যাঁর শার্টলেস হওয়ার দৃশ্য আজও ভোলেননি আপামর ভারতীয় দর্শক। সর্বকালের সেরা ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বাঙালিদের কাছে দাদা হলেও তাঁর সতীর্থ হরভজন সিং (Harbhajan Singh)-এর অনুরাগীদের কাছে তিনি প্রিয় ‘দাদি’। অবশ্যই সেই অনুরাগীদের একাংশ অবাঙালি। এই কারণেই ‘দাদাগিরি’-র দশম সিজনের ঘোষণা হতেই সৌরভের সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন ভরতে শুরু করেছে অবাঙালি অনুরাগীদের ভালোবাসায়। বাঙালিরাও নতুন রূপে তাঁদের দাদাকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত। জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে সম্প্রতি ভাইরাল হয়েছে ‘দাদাগিরি’-র দশম সিজনের প্রোমো।

প্রোমোর শুরুতে দেখা যাচ্ছে, সুব্রত নামে একটি বাঙালি যুবক আশাহত হয়ে শহর ছেড়ে চলে যেতে চায়। বাড়িওয়ালার হাতে ঘরের চাবি ফিরিয়ে দিয়ে সে স্টেশনে গিয়ে ট্রেনে চড়ে বসে। ট্রেনের জানলার ধারে বসে সে লক্ষ্য করে এক দরিদ্র মহিলা হাল না ছেড়ে স্টেশনে বসে তাঁর ছেলেকে পড়াচ্ছেন। দীর্ঘ সাত বছর পর সুব্রতর বাড়িওয়ালা সুভাষ বিশ্বাস চমকে যান ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসে গিয়ে। তাঁর সামনে চেয়ারে বসে রয়েছেন ডি.এম.সুব্রত বসু। তাঁর সেদিনের ভাড়াটে সুব্রতর তুলনায় যথেষ্ট আত্মপ্রত্যয়ী। সুব্রত চিনতে পারেন সুভাষবাবুকে। তিনি সুভাষবাবুকে প্রণাম করে তাঁর অজস্র প্রশ্নের উত্তরে বলেন, বাঙালি রয়্যাল বেঙ্গল টাইগার, দুই পা পিছিয়ে গেলেও ঝাঁপাতে ভোলে না। ‘দাদাগিরি’-র দশম সিজনের নতুন প্রোমো স্মৃতিমেদুর করে দেয় আপামর বাঙালি। কারণ ‘প্রিন্স অফ ক্যালকাটা’ অনেক আগেই প্রমাণ করে দিয়েছেন তিনি রয়্যাল বেঙ্গল টাইগারের জাত।

দশম সিজনের প্রোমোতে ‘দাদা’ ওরফে সৌরভ অবশ্য ধরা দিলেন নতুন লুকে। চিরপরিচিত ক্লিন শেভড লুকের পরিবর্তে তাঁর গালে হালকা ফ্রেঞ্চ কাট দাড়ি। ‘দাদাগিরি’-র দশম সিজনের ট‍্যাগলাইন “বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে”।

প্রোমো ভাইরাল হওয়ার পাশাপাশি শুরু হয়ে গিয়েছে ‘দাদাগিরি’ সিজন টেন-এর অডিশন। সব ঠিকঠাক থাকলে পুজোর সময় জি বাংলায় অন এয়ার হতে চলেছে সৌরভের ‘দাদাগিরি’।

whatsapp logo