Reality show

‘দিদি নং ১’-কে টেক্কা দিতে শার্ক ট‍্যাঙ্কের আদলে আসছে নতুন শো, সঞ্চালনায় পরমব্রত

সোনি টিভির রিয়েলিটি শো ‘শার্ক ট‍্যাঙ্ক ইন্ডিয়া’ যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। এর মধ্যেই সম্প্রচারিত হয়েছে পরপর দুটি সিজন। এবার বাংলায় শার্ক ট‍্যাঙ্ক ইন্ডিয়ার আদলে তৈরি হতে চলেছে একটি রিয়েলিটি শো যার সম্ভাব্য নাম ‘মাই স্টার্ট আপ শো : ধন্যি মেয়ের উপাখ্যান’। এই শোয়ের নাম শুনেই বোঝা যাচ্ছে শোয়ে অংশগ্রহণ করতে পারবেন শুধুমাত্র মহিলা উদ্যোগপতিরাই। বর্তমানে বাংলার বিভিন্ন অঞ্চলের মহিলারা ব্যবসা শুরু করতে চাইলেও রয়েছে তাঁদের মূলধনের অভাব। সেই মহিলাদের প্রায়োরিটি দিতেই শুরু হতে চলেছে এই শো।

শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও সৃজলা গুহ (Srijla Guha)-কে। স্টার জলসায় বিকালের স্লটে সম্প্রচারিত হতে পারে এই শো। অর্থাৎ আবারও চেষ্টা চলছে প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার বিখ্যাত গেম শো ‘দিদি নং ওয়ান’-এর কাছ থেকে শিরোপা ছিনিয়ে নেওয়ার। এখনও অবধি কোনো রিয়েলিটি শো ‘দিদি নং ওয়ান’-এর জনপ্রিয়তা ক্ষুণ্ণ করতে পারেনি। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছে স্টার জলসা।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি শুট হয়ে গিয়েছে ‘মাই স্টার্ট আপ শো : ধন্যি মেয়ের উপাখ্যান’-এর প্রোমোর। তবে চ্যানেলের তরফে এখনও করা হয়নি আনুষ্ঠানিক ঘোষণা। তবে সন্দেহ রয়ে যাচ্ছে একটি স্থানে। পরমব্রত কি আদৌ দাঁড়াতে পারবেন সঞ্চালক হিসাবে ‘দিদি নং ওয়ান’ খ্যাত রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র সামনে? একসময় পরমব্রত টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু এরপর অনেকটা সময় কেটে গিয়েছে। বর্তমানে পরমব্রত বাংলা ফিল্মের বড় পর্দার অন্যতম তারকা হওয়ার পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজেও অভিনেতা হিসাবে যথেষ্ট সফল।

কিন্তু টেলিভিশনের দর্শকদের কাছে দিনের শেষে স্টার রচনা। দশ বছরের বেশি সময় ধরে বজায় রয়েছে রচনার জনপ্রিয়তা। রচনার একচেটিয়া আধিপত্যে ভাঙন ধরাতে কি আদৌ সফল হবেন পরমব্রত? উত্তর দেবে সময়। বিচার করবেন দর্শকরা।

whatsapp logo