whatsapp channel

Rachana Banerjee: বন্ধুসম বাবা সদ্য প্রয়াত, কান্না চেপে ‘দিদি নং ১’-এর শ্যুটিংয়ে ফিরলেন পিতৃহারা রচনা

বিরতি শব্দের অর্থ কোনোভাবেই নীল নির্বাসন নয়। ঠিক সেরকমই কিছুদিনের বিরতি নেন ছোট পর্দার দিদি স্বয়ং রচনা বন্দোপাধ্যায়। চলতি মাসেই প্রয়াত হন তার বাবা। এরপরেই সমস্ত বিনোদন জগৎ থেকে নিজেকে…

Avatar

HoopHaap Digital Media

বিরতি শব্দের অর্থ কোনোভাবেই নীল নির্বাসন নয়। ঠিক সেরকমই কিছুদিনের বিরতি নেন ছোট পর্দার দিদি স্বয়ং রচনা বন্দোপাধ্যায়। চলতি মাসেই প্রয়াত হন তার বাবা। এরপরেই সমস্ত বিনোদন জগৎ থেকে নিজেকে গুটিয়ে নেন। নিজের বুটিক নিয়ে লাইভে আসতেন, তাও বন্ধ রাখেন এমনকি দিদি নং ওয়ান শো, যেই শো রচনা ছাড়া অসম্পূর্ণ সেই শো থেকে বিরতি নেন।

রচনার জায়গায় আসেন সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ। মুহূর্তে চলছে পিকনিক পর্ব। সেলিব্রিটিদের নিয়েই দিদি নং ওয়ান এখন জনপ্রিয়। কিন্তু, টি আর পি খুবই কম। দর্শকরা সুদীপাকে একেবারেই মেনে নিতে পারছেন না রচনার জায়গায়। তাদের কাছে রচনা ছাড়া এই শো অসম্পূর্ণ।

তবে সুখবর হল, দিদি ফিরছেন। রচনা আবারও আসছেন। কারণ জীবন মানেই জি বাংলা। আর তাই জীবন থেমে যেতে পারে না। কিছুদিনের জন্য থমকে গেলেও থেমে যায়নি দিদি নং ওয়ান শো এবং রচনার সঞ্চালনা।

এদিন শুটিং স্থলে উপস্থিত হন অভিনেত্রী রচনা। এবং সেখান থেকে ফেসবুক লাইভে এসে বলেন, “অনেকদিন পরে দিদি নম্বর ওয়ান-এর শুটিংয়ে এলাম। এ আমার নিজের ঘরে ফিরে আসা। আবার দেখা হবে সোমবার থেকে। এই কয়েকদিন আসতে পারিনি। আপনারা সকলে জানেন, কেন আসতে পারিনি। আবার আপনাদের আনন্দ দেওয়ার চেষ্টা করব। সুদীপা এবং সৌরভ এই কয়েকদিন আপনাদের আনন্দ দিয়েছে। আমি ওদের কাছে গ্রেটফুল। আশা করি ওরা অনেক আনন্দ দিতে পেরেছে। আপনারা আমাকে খুব একটা মিস করেননি। আর যাঁরা খুব মিস করেছেন, তাঁরা অনেক মেসেজ পাঠিয়েছেন। আমি এখনও সামলে উঠতে পারিনি। তবে কাজ তো করতেই হবে। জীবন কখনও থেমে থাকে না। আমিও কাজ করতে চলে এসেছি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media