whatsapp channel

বাবার নিউমোনিয়া, শাশুড়ির অস্ত্রোপচার, কঠিন পরিস্থিতিতে দেবিনা

অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Banerjee) বর্তমানে যথেষ্ট কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি দেবিনা একজন সফল ইউটিউবার। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত ‘দেবিনা ডিকোডস’ নামে ভ্লগে তুলে ধরেন তিনি। ওই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Banerjee) বর্তমানে যথেষ্ট কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি দেবিনা একজন সফল ইউটিউবার। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত ‘দেবিনা ডিকোডস’ নামে ভ্লগে তুলে ধরেন তিনি। ওই ভ্লগেই দেবিনা জানালেন, তাঁর জীবনের কঠিন পরিস্থিতির কথা। দেবিনার বাবা সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছেন। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন তিনি। ধরা পড়েছিল ডায়াবেটিস। শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়ে দেবিনার বাবাকে। আচমকাই এই ঘটনা ঘটে।

Advertisements

দেবিনা জানিয়েছেন, তাঁর মা-বাবা নৈনিতাল বেড়াতে যাওয়ার প্ল্যান করছিলেন। কিন্তু হঠাৎই তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েন। চার-পাঁচ দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে দ্রুত দেবিনার বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক তাঁর রক্ত পরীক্ষা ও চেস্ট এক্স-রে করে জানান, দেবিনার বাবা নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। দেবিনার বাবা যখন হাসপাতালে ভর্তি ছিলেন, সেই সময় তাঁর মা সবসময়ই তাঁর পাশে ছিলেন। রক্ত পরীক্ষা করে জানা গিয়েছিল, দেবিনার বাবার হাই শুগার হয়েছে। রক্তে শর্করার পরিমাণ সাড়ে চারশো হয়ে গিয়েছিল। অপরদিকে একই সময় দেবিনার শাশুড়ির অস্ত্রোপচার হয়েছিল। তিনি কোলাবার একটি আর্মি হাসপাতালে ভর্তি ছিলেন।

Advertisements

পরিবারের এই কঠিন পরিস্থিতিতে একা হাতেই সবকিছু সামলেছেন দেবিনা। তাঁর দুই মেয়ে লিয়ানা (Liana) ও দিভিশা (Divisha) যথেষ্ট ছোট। তাদের দেখাশোনা করার পাশাপাশি দুই বেলার খাবার রান্না করেছেন দেবিনা। বাবার জন্য খিচুড়ি বানিয়েছেন তিনি। নিজের ভ্লগে হাসপাতালের কিছু অংশ শেয়ার করে দেবিনা জানিয়েছেন, এই সময় তিনি কিভাবে তাঁর মা-বাবার যত্ন নিয়েছেন। বঙ্গতনয়া দেবিনা কলকাতার বুকে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন।

Advertisements

মুম্বইয়ে কয়েকটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন দেবিনা। অংশগ্রহণ করেছেন রিয়েলিটি শোয়েও। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-কে বিয়ে করেন দেবিনা। বর্তমানে দুই কন্যাসন্তানকে নিয়ে ব্যস্ত দেবিনা অভিনয় থেকে বিরতি নিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo
Advertisements