Hoop NewsHoop Trending

Sourav Ganguly: রাজনীতিতে আসার ইঙ্গিত দিলেন সৌরভ গাঙ্গুলী!

জি বাংলায় সম্প্রচারিত ‘দাদাগিরি আনলিমিটেড’ শেষ হওয়ার পথে। কিন্তু পয়লা জুন বিকালে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র করা একটি টুইট নিয়ে আপাতত তোলপাড় শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। অনেকে মনে করছেন, সৌরভ রাজনীতিতে তাঁর নতুন ইনিংস শুরু করতে চলেছেন।

পয়লা জুন বিকালে সৌরভ হঠাৎই একটি টুইট করে লিখেছেন, 1992 সাল থেকে 2022 সাল অবধি তাঁর ক্রিকেট জার্নির ত্রিশ বছর সম্পন্ন হয়েছে। তাঁর এই যাত্রাপথে তাঁকে সাহায্য ও সমর্থন করার জন্য নিজের চারপাশের প্রত্যেকটি মানুষকে ধন্যবাদ জানিয়েছেন সৌরভ। এরপরেই তিনি লিখেছেন, তিনি এমন একটি পরিকল্পনা রূপায়িত করতে চলেছেন যা বহু মানুষকে সাহায্য করবে। এই কারণে আবারও তাঁর এই নতুন যাত্রাপথে সকলের সহযোগিতা কামনা করেছেন সৌরভ। সৌরভের এই টুইট ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ মনে করছেন, রাজনীতিতে আসতে চলেছেন তিনি।

অপরদিকে জয় শাহ (Jay Shah) জানিয়েছেন, সৌরভ এখনও বিসিসিআই প্রেসিডেন্টের পদ থেকে অবসর গ্রহণ করেননি বা এরকম কোনো পরিকল্পনার কথাও জানাননি। প্রকৃতপক্ষে, সৌরভের রাজনৈতিক যোগের অনুমান নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ার অন্যতম কারণ হল কিছুদিন আগেই অমিত শাহ (Amit Shah)-এর সৌরভের বাড়িতে নৈশভোজ। তবে বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছেন, তাঁর পুত্র জয় শাহ সৌরভের সহকর্মী। এই কারণেই সৌরভের কলকাতার বাড়িতে আতিথেয়তা গ্রহণ করেছিলেন তিনি।

গত বছরেও অনেকে মনে করেছিলেন, সৌরভ বিজেপিতে যোগদান করতে পারেন। কিন্তু সেই জল্পনার অবসান ঘটিয়ে সৌরভ জানিয়েছিলেন, আপাতত কোনও রাজনৈতিক দলে তাঁকে দেখা যাবে না। এই মুহূর্তে সৌরভের নতুন পরিকল্পনার দিকে তাকিয়ে তাঁর অনুরাগীরা।

whatsapp logo