whatsapp channel

ফের আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে!

২০২০ সাল থেকেই বিনোদন জগতে একের পর এক মৃত্যুর খবর। না স্বাভাবিক মৃত্যু না একের পর এক অভিনেতা -অভিনেত্রী আত্মহত্যা করছেন। আগের বছর সুশান্ত সিং রাজপুত, আসিফ বাসরার মতো তারকার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ সাল থেকেই বিনোদন জগতে একের পর এক মৃত্যুর খবর। না স্বাভাবিক মৃত্যু না একের পর এক অভিনেতা -অভিনেত্রী আত্মহত্যা করছেন। আগের বছর সুশান্ত সিং রাজপুত, আসিফ বাসরার মতো তারকার আত্মহত্যার পথ বেছে নেন। ২০২১ সালে একের পর এক আত্মহত্যার ঘটনা চোখের সামনে আসছে। সম্প্রতি কিছুদিন আগে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ এবং অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরী’ ছবিতে কাজ করেছিলেন সন্দীপ নাহার। তিনি পারিবারিক সমস্যার জেরে আত্মঘাতী হয়েছিলেন। এবার সেই পথে হাঁটলেন টেলি তামিল অভিনেতা ইন্দিরা কুমার।

Advertisements

হ্যাঁ গত শুক্রবার আত্মঘাতী হলেন টেলিভিশিনের তামিল অভিনেতা ইন্দিরা কুমার। শুক্রবার সন্ধ্যেবেলা নিজের বন্ধুর বাড়ি পেরামল্লুরে আত্মহত্যা করেন। অভিনেতার বাড়ির দরজা বন্ধ থাকায় অনেক বার ডাকাডাকি করেও যখন ইন্দিরার কোনও শব্দ পাওয়া যায়না , তখন তাঁর বন্ধুরা পুলিশকে ডাকেন। পুলিশ এসে দরজা ভেঙে উদ্ধার করা হয় তামিল অভিনেতা ইন্দিরা কুমারের মৃতদেহ। এরপরই পুলিশ ঘটনার তদন্ত করতে শুরু করেছেন। অবশ্য ঘটনাস্থলে অভিনেতার লেখা কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। অভিনেতার এইভাবে আত্মহত্যার ঘটনা ঘিরে চাঞ্চল্য শুরু হয়েছে। ইতিমধ্যে অভিনেতার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisements

কিন্তু ইন্দিরা হঠাৎ কেন নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিলেন প্রশ্ন অনেকেরই। অভিনেতার এক বন্ধু জানান,গত বছর করোনা আবহে লকডাউনের পর থেকেই ইন্দিরার হাতে নাকি থেকে সেভাবে কোনো কাজ ছিলনা। এরপর কাজ খুঁজতে শুরু করেন অভিনেতা। অভিনয় জগতে বিশেষ করে টেলিধারাবাহিকে দিনের পর দিন ধরে কাজ খুঁজছিলেন অভিনেতা। ইন্দিরা কাজ না পাওয়ার জন্য কি নিজে আত্মঘাতী হওয়ার পথ বেছে নিয়েছেন? সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisements

সূত্র থেকে জানা যায়, বুধবার সন্ধ্যায় ইন্দিরা কুমার তার বন্ধুদের সাথে বেশ মজা করে একটি সিনেমা দেখতে গিয়েছিলেন। সিনেমা দেখার পর তারা ফিরে আসেন। এরপর অভিনেতা তার বন্ধুর জায়গায় একা থাকছিলেন। তারপর শুক্রবার এই ঘটনা ঘটে।প্রসঙ্গত, শ্রীলঙ্কা থেকে ভারতে আসেন ইন্দিরা। এখানে আসার পর তামিল টেলিভিশনে কাজ শুরু করেন অভিনেতা। বাড়িতে তাঁর স্ত্রী এবং সন্তান রয়েছেন। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া এখন দক্ষিণী ইন্ড্রাস্ট্রিতে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media