Advertisements

Pallavi Sharma: মেয়ের সাফল্য দেখে যেতে পারেননি বাবা-মা, আজও আক্ষেপ বুকে আঁকড়ে রেখেছেন পল্লবী

Nirajana Nag

Nirajana Nag

Follow

প্রতিদিন সিরিয়ালে দেখতে দেখতে দর্শকদের লোক হয়ে ওঠেন অভিনেতা অভিনেত্রীরা। অনেকেই প্রিয় তারকাদের দেখে উদ্বুদ্ধ হন। নজর কাড়ে তাঁদের সেলিব্রিটি লাইফস্টাইল। তবে ঝাঁ চকচকে জীবনযাত্রার পেছনে তাঁদের ব‍্যক্তিগত জীবনের সংগ্রাম অনেকেরই অজানা থেকে যায়‌। বর্তমানে ছোটপর্দার অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। পর্দায় তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করে। কিন্তু বাস্তব জীবনে তাঁর সংগ্রামের কথা অনেকেই জানেন না।

নবম শ্রেণিতে পড়ার সময়ই অভিনয়ে পা রাখেন পল্লবী। তাঁর প্রথম সিরিয়াল ‘নদের নিমাই’। যদিও সেটা মুখ‍্য চরিত্র ছিল না। ‘দুই পৃথিবী’ ধারাবাহিকে প্রথম নায়িকা হিসেবে দেখা যায় তাঁকে। ‘কে আপন কে পর’ এর পর থেকে অবশ‍্য পেছন ফিরে তাকাতে হয়নি পল্লবীকে। তবে বিপুল জনপ্রিয়তা পেলেও একটি আক্ষেপ থেকেই গিয়েছে তাঁর জীবনে।

অনেক ছোটবেলায় বাবা মাকে হারান পল্লবী। ক্লাস টু তে পড়াকালীন মাকে হারান তিনি। তারপর থেকে বড় হয়েছেন পিসির বাড়িতে। দশম শ্রেণিতে পড়ার সময় বাবাকেও হারান পল্লবী। বাবার মৃত‍্যুর খবর সঙ্গে নিয়েই বোর্ডের পরীক্ষা দিয়েছিলেন তিনি। পরীক্ষা দিয়ে ফিরে করেছিলেন বাবার পারলৌকিক কাজ। সঙ্গে চলত পরবর্তী পরীক্ষার প্রস্তুতি। মা বাবার পর এক সময় পিসিকেও হারিয়ে ফেলেন পর্দার পর্ণা। তাই তাঁর কাছে পরিবার আপনজনদের গুরুত্ব অনেকটা।

সাক্ষাৎকারে পল্লবী বলেন, তিনি একা ফ্ল‍্যাটে থাকেন। একা থাকাই অভ‍্যাস করে ফেলেছেন। তবে মনের দরজা খোলাই রেখেছেন অভিনেত্রী। তাঁর কথায়, যাঁকে তিনি বিয়ে করবেন তাঁর উপর সম্পূর্ণ নির্ভরশীল হতে চান। যদিও এখনো তাঁর প্রেম জীবনের ব‍্যাপারে কিছু জানা যায়নি। আপাতত কাজই তাঁর ধ‍্যানজ্ঞান। বাংলা সেরা সিরিয়ালের নায়িকার উপরে দায়িত্বও অনেক। কাজের চাপের ফাঁকে সময় পেলে আত্মীয় পরিজনদের সঙ্গে সময় কাটাতেঈ ভালোবাসেন পল্লবী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow