whatsapp channel

অবসাদে আত্মঘাতী হলেন জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে!

বিনোদন জগতে আবার আত্মহত্যা। প্রয়াত হলেন দক্ষিণী ইন্ড্রাস্টির খ্যাত অভিনেত্রী জয়শ্রী রামাইয়া। খবর সূত্রে জানা যাচ্ছে, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী। গত সোমবার বিকালে বেঙ্গালুরুর একটি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিনোদন জগতে আবার আত্মহত্যা। প্রয়াত হলেন দক্ষিণী ইন্ড্রাস্টির খ্যাত অভিনেত্রী জয়শ্রী রামাইয়া। খবর সূত্রে জানা যাচ্ছে, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অভিনেত্রী। গত সোমবার বিকালে বেঙ্গালুরুর একটি ওল্ড এজ হোম তথা রিহ‍্যাবলিটেশন সেন্টার থেকে অভিনেত্রীর ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করলেন বেঙ্গালুরু পুলিশ। অভিনেত্রীর ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

Advertisements

সোমবার সকাল থেকেই কোনও ফোন ও মেসেজের উত্তর দিচ্ছিলেন না জয়শ্রী। এরপর পরিবার ও বন্ধুরা ফোন করেও তাঁকে যোগাযোগ করতে পারেননি। এর পরে আশ্রমে যোগোযোগ করে তাঁর পরিবার। আর তারপর পুলিশকে ডেকে পাঠানো হয়। এরপর মৃতদেহ উদ্ধার করা হয়। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছেন, ২৪ শে জানুয়ারি রাতেই আত্মহত্যা করেছেন জয়শ্রী। আপাতত অভিনেত্রীর মৃতদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। তবে অভিনেত্রীর ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। অপরদিকে অভিনেত্রীর মৃত্যুর কারণ নিয়ে তদন্ত শুরু করেছে বেঙ্গালুরু পুলিশ। জয়শ্রীর ঘনিষ্ঠদের বক্তব্য এই মৃত্যু মূলত অবসাদের জন্য। এই অবসাদ গ্রস্ত জীবনের জন্য তিনি বেঙ্গালুরুর সন্ধ্যা কিরানা আশ্রমে থাকা শুরু করেছিলেন। সেখান কার চিকিৎসকরা চিকিৎসা করছিলেন

Advertisements

কর্ণাটকের বিগবসের সিজন ৩ এর প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগবস শেষ হওয়ার পরে সমস্ত অংশগ্রহণকারীই কোনো না কোনো ভালো কাজ পেয়েছিলেন। কিন্তু সেভাবে কোনও কাজের সুযোগ আসেনি জয়শ্রীর কাছে। আর এই বিষয়টি নিয়েই তিনি দুঃশ্চিন্তায় ভুগতেন। এই ব্যাপারে বন্ধুদের কাছে প্রায়ইশই দুঃখও করতেন তিনি। তবু আশা ছাড়েননি। ভালো কাজ একদিন পাবেন বিশ্বাস ছিল।

Advertisements
জয়শ্রী রামাইয়া

২০১৭ সালে ইমরান সারধারিয়া পরিচালিত কন্নড় সিনেমা ‘উপ্পু হুলি খারা’- দিয়ে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন জয়শ্রী। এই সিনেমাটি বাণিজ্যিক সফলতা লাভ করে। এরপর জয়শ্রীর অভিনয়ও দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়। মহেন্দ্র পরিচালিত ফিল্ম ‘ব্ল‍্যাক’-এও অভিনয় করেছিলেন জয়শ্রী। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতম অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন জয়শ্রী।

Advertisements

ধীরে ধীরে কন্নড় সিনেজগতে নাম করলেও মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। নেপথ্যে ছিল কাছের মানুষের দুঃব্যবহার। তাই তিনি বারবার ভেঙে পড়তেন। তবে এই প্রথম নয়। এর আগেও নানা ভাবে আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। ফেসবুকে সবসময় অবসাদগ্রস্ত নিয়ে পোস্ট করতেন। এমনকি ২০২০-র ২৪ জুন ফেসবুক পেজ থেকে লাইভ জানিয়েছিলেন তিনি আত্মহত্যা করতে চলেছেন। কিন্তু সেই সময়ে কন্নড় সুপারস্টার কিচচা সুদীপ সান্ত্বনা দিয়েছিলেন অভিনেত্রীকে। তার পরে আবার ২২ জুলাই ফেসবুক পোস্টে লিখেছিলেন, “আই কুইট। এই অবসাদের দুনিয়াকে বিদায় জানাই।” অবশ্য এরপর অভিনেত্রীর কোস্টার ও ফ্যানরা তাঁর সাথে নানান ভাবে যোগাযোগ করে বোঝানোর চেষ্টা করেন। এরপর ধীরে ধীরে নিজের বন্ধুবান্ধব, পরিবার সব কিছু থেকে নিজেকে দূরে সরিয়ে আলাদা থাকছিলেন জয়শ্রী।

whatsapp logo
Advertisements
Avatar