whatsapp channel

Urfi Javed: সাদামাটা পোশাকে উরফি, পাপারাৎজিদের ধরে মারবেন বললেন কেন?

সাধারণতঃ উরফি জাভেদ (Urfi Javed)-কে প্রায় সবসময়ই জনসমক্ষে দেখা যায় খোলামেলা পোশাকে। তাঁর পোশাকের কারণে উরফি সোশ্যাল মিডিয়ায় বারবার ট্রোল হলেও পরোয়া করেন না। কখনও উর্ধ্বাঙ্গ অনাবৃত করেও ছবি তোলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাধারণতঃ উরফি জাভেদ (Urfi Javed)-কে প্রায় সবসময়ই জনসমক্ষে দেখা যায় খোলামেলা পোশাকে। তাঁর পোশাকের কারণে উরফি সোশ্যাল মিডিয়ায় বারবার ট্রোল হলেও পরোয়া করেন না। কখনও উর্ধ্বাঙ্গ অনাবৃত করেও ছবি তোলেন তিনি। কিন্তু এবার উরফি ধরা দিলেন একদম অন্য রূপে। 4 ঠা জানুয়ারির সন্ধ্যায় উরফির এই চেহারা দেখে রীতিমত অবাক তাঁর অনুরাগীদের একাংশ।

Advertisements

ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, উরফির পরনে রয়েছে একটি সবুজ রঙের ফুলস্লিভ সোয়েটশার্ট ও শর্ট স্কার্ট। কোনো মেকআপ করেননি তিনি। চুল এলোমেলো। চোখের নিচে ডার্ক সার্কল ধরা পড়েছে। পাপারাৎজিদের এড়িয়ে উরফি প্রবেশ করেন একটি রেস্টুরেন্টে। সাথে ছিলেন তাঁর বোন। তিনি অবশ্য মেকআপ করেছিলেন। পোশাকও ছিল পরিপাটি। কিন্তু উরফিকে ছাড়তে নারাজ পাপারাৎজিরা। অতএব রেস্টুরেন্টের কাঁচ ভেদ করে ক্যামেরা ধরতে শুরু করল তাঁকে। উরফি বারবার চলে যেতে বললেও পাপারাৎজিরা নারাজ। শেষ অবধি মজা করে উরফি ইশারায় বললেন এবার তিনি সকলকে ধরে মারবেন। এমনকি তিনি বারবার অনুরোধ জানালেন তাঁকে একটু শান্তিতে খেতে দেওয়ার জন্য।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা দ্বিধাবিভক্ত। অনেকে বলছেন, উরফিকে একটু শান্তিতে খেতে দেওয়া উচিত। অনেকে আবার উরফির সাধারণ পোশাক ও মেকআপ বিহীন চেহারা দেখে লিখেছেন তাঁকে ভুতের মতো লাগছে। অনেকে উরফির পোশাক নিয়ে ট্রোল করেছেন।

Advertisements

তবে যাই হোক, উরফি আজকাল এইসব ঘটনা পাত্তা দেন না। বিজেপি নেত্রী চিত্রা ওয়াগকেও একহাত নিয়েছেন তিনি। চিত্রার অভিযোগ ছিল, মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন উরফি। এরপরেই উরফিও তাঁর কাছে সম্পত্তি ও আয়ের হিসাব চেয়েছেন। বাদ যাননি চেতন ভগত (Chetan Bhagat)-ও। উরফিকে অশ্লীল কটাক্ষ করার ফলে তাঁকেও মিস জাভেদ মনে করিয়ে দিয়েছেন যৌন হেনস্থামূলক বিতর্কে চেতনের জড়িত থাকার কথা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements