whatsapp channel

Vastu Tips: বাড়িতে চড়াই পাখির বাসা করা শুভ নাকি অশুভ? জেনে নিন এর ফলে কি হয়

আমরা অনেকেই বাস্ত মেনে চলি, আবার অনেকেই এগুলোকে বিশ্বাস করিনা, কিন্তু আমরা যদি একটু গভীরে পড়াশোনা করি তাহলে দেখব বাস্তু কিন্তু কোন কুসংস্কার নয়। আগেকার দিনে বাড়ির মধ্যে চড়াই পাখি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

আমরা অনেকেই বাস্ত মেনে চলি, আবার অনেকেই এগুলোকে বিশ্বাস করিনা, কিন্তু আমরা যদি একটু গভীরে পড়াশোনা করি তাহলে দেখব বাস্তু কিন্তু কোন কুসংস্কার নয়। আগেকার দিনে বাড়ির মধ্যে চড়াই পাখি কে অনেক পরিমাণে দেখতে পাওয়া যেত। কিন্তু বর্তমানে আমরা এত বেশি উন্নতির দিকে এগিয়ে চলছি, যার ফলে নেটওয়ার্ক ব্যবস্থার জন্য এই পাখিকে কিন্তু আর অতটা সহজে দেখতে পাওয়া যায় না।

Advertisements

তবে যদি দেখেন আপনার গৃহে চড়াই পাখি বাসা করেছে তাহলে কিন্তু সেই বাসাকে একেবারেই ভেঙে দেবেন না বা নষ্ট করে দেবেন না বা চড়াই পাখি কে উড়িয়ে দেবেন না। কারণ বাস্তু বলছে, ঠিক উল্টো কথা। বাস্তু বলছে, এই চড়াই পাখি যদি আপনার গৃহে বাসা বাঁধে তা আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে।

Advertisements

সংসারে সুখ সমৃদ্ধি আসে –

Advertisements

চড়াই পাখির বাসা যদি গৃহে থাকে, তাহলে সেই সংসারের সুখ শান্তি বৃদ্ধি পায়। চড়াই পাখি যদি আপনার গৃহে ডিম পাড়ে এবং সেখান থেকে যদি বাচ্চা হয়, তাহলে বুঝতে হবেআপনার জীবনে আরও সমৃদ্ধি আসতে পারে।

Advertisements

সম্পর্ক ভালো হয়-

গৃহের মধ্যে সম্পর্ক ভালো রাখতে সাহায্য করে চড়াই পাখি। চড়াই পাখির কিচিরমিচির আওয়াজ এর মধ্যে রয়েছে অনেক বেশি পজিটিভ এনার্জি। পজেটিভ এনার্জি ভাইব্রেশনে আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে।

কর্মস্থলে অনিবার্য উন্নতি-

বাস্তু বলছে, আপনার গৃহে যদি এই পাখি বাসা করে, তাহলে আপনি আপনার কর্মস্থলে অনেক বেশি উন্নতি করতে পারবেন।

শারীরিক উন্নতি-

এই পাখি যদি আপনার গৃহে আশ্রয় নেয়, তাহলে শারীরিকভাবেও আপনি অনেক সুন্দর এবং সুস্বাস্থ্যের অধিকারী হবেন।

এইভাবে বাস্ত মেনেই আপনি যদি দিনের প্রতিটা সময় কাটাতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনের সমস্ত সমস্যা থেকে আপনি খুব সহজেই রেহাই পেয়েছেন।

Vastu Tips: বাড়িতে চড়াই পাখির বাসা করা শুভ নাকি অশুভ? জেনে নিন এর ফলে কি হয়

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক