Hoop PlusTollywood

Srabanti-Madan: অভিনেত্রী শ্রাবন্তীর ঘরে এলো নতুন অতিথি, প্রতিক্রিয়া জানালেন মদন মিত্র

টলিউডের মিষ্টি মিষ্টি নায়িকার ঘরে এলো ইয়া বড় এক অতিথি। একগাল হাসিতে সেই অতিথিকে বাড়িতে আনেন শ্রাবন্তী। একেবারে কেক কেটে, খেয়ে, খাইয়ে হাসতে হাসতে বাড়ি ফেরেন তিনি। ভাবছেন কে সে? মশাই গাড়ি দেখেছেন তো, সেই চার চাকা গাড়ি বাড়িতে আনলেন তিনি। জীবনের সুখ, শখ এভাবেই পূরণ করতে হয়, আর সেই জন্যেই নতুন সিনেমা মুক্তির আগেই নতুন অতিথি নিয়ে হাজির অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee).

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তার ইয়া বড় গাড়ির ছবি পোস্ট করেছেন, নিজেও গাড়ির সামনে দাড়িয়ে পোজ দিয়েছেন। অনেকেই অভিনন্দন জানিয়েছেন। এমনকি ‘বং ক্রাশ’ মদন মিত্র (Madan Mitra) শ্রাবন্তীর ছবিতে কমেন্ট করেছেন। শ্রাবন্তীও প্রত্যুত্তরে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, গত বছর ভোটের ভোটাভুটি যুদ্ধে হেরে যান শ্রাবন্তী। কিছুদিনের জন্য থমকে যান। ফের কামব্যাক করেন ফটোশ্যুটের মধ্যে দিয়ে। সিনেমার শ্যুটিং শুরু করেন। সম্প্রতি, মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী ও ওম অভিনীত নতুন হরর থ্রিলার ‘ভয় পেও না'(Bhoy peo na)। অয়ন দে পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে ইতিমধ্যে। ব্যাপক সাড়া মিলেছে, পাশাপাশি এই সিনেমা সাড়ম্বরে মুক্তি পাবে আগামী ২৭ মে প্রেক্ষাগৃহে।

সুন্দরী নায়িকাদের জীবন প্রথম থেকেই বিতর্কে ভরা থাকে। সেরকমই শ্রাবন্তীর জীবনও শুরু থেকে বিতর্কিত ও সমালোচিত। তিনটে বিয়ে, বিচ্ছেদ শ্রাবন্তীকে অন্য স্তরে নিয়ে গিয়েছে। কিন্তু, এত সমালোচনার পরেও শ্রাবন্তীর ফ্যান ফলোয়ার এর সংখ্যা কমেনি। বরং তার অনুরাগীর সংখ্যা দিন দিন বাড়ছে।

Related Articles