whatsapp channel

Srabanti Chatterjee: ১৬ বছরের যুবতীকেও হার মানাবেন শ্রাবন্তী! থাইল্যান্ড ট্রিপের ছবিতে মিষ্টি মুডে অভিনেত্রী

টলি কুইন শ্রাবন্তীর যেন বয়স বাড়ে না, কিংবা বয়স বাড়লেও রূপ যেন কমে না। দিনদিন তার রূপের টাটকা ছবি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছে। নেট জনতা যতই শ্রাবন্তীর পিছনে কেচ্ছা করুক…

Avatar

Advertisements
Advertisements

টলি কুইন শ্রাবন্তীর যেন বয়স বাড়ে না, কিংবা বয়স বাড়লেও রূপ যেন কমে না। দিনদিন তার রূপের টাটকা ছবি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছে। নেট জনতা যতই শ্রাবন্তীর পিছনে কেচ্ছা করুক না কেন, অভিনেত্রীর এক টুকরো মিষ্টি ছবি দেখার জন্য ভিড় জমান সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে।

Advertisements

টলি পাড়ার মিষ্টি মেয়ে হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার হাসির জাদুতে ফিদা স্কুল বয় থেকে কাকু, জ্যাঠুরা। যারা মাঝে মধ্যে অভিনেত্রীর বিয়ে ও ডিভোর্স নিয়ে কেচ্ছা করেন তারাও কিন্তু শ্রাবন্তীর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকেন।

Advertisements

তৃতীয় বিয়ে ভাঙার মধ্যেই গুঞ্জন শুরু হয় টলি কুইন শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে। বিনোদন দুনিয়ায় এই অভিনেত্রীর ব্যাক্তিগত জীবনে কেচ্ছা একেবারেই হয় কেক। মানুষ জানতে চায় শ্রাবন্তী কেন বারবার বিয়ে করছেন আর কেন ডিভোর্স? তাহলে কি অতি বর গৃহিণী না পায় ঘর, অতি বড় সুন্দরী না পায় বর!সম্প্রতি, এক গণমাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এও বলেন যে অভিরূপ তার বিশেষ বন্ধু, যার সঙ্গে সব কিছু শেয়ার করা যায়। অভিনেত্রীর এমন কথায় গুঞ্জন আরো জোরদার হয়েছে। অনেকের ধারণা হয়তো অভিনেত্রী চতুর্থবার বিয়ে করতে চলেছেন। যদিও এইবার খুব ভেবে চিন্তে পা ফেলবেন শ্রাবন্তী সেই ব্যাপারে আগে থেকেই স্পষ্ট করেছেন।

Advertisements

Advertisements

চলতি বছরে , ওম সাহানির সঙ্গে ‘ভয় পেও না’ ছবিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। এছাড়া, বাংলাদেশেও তার একটি মুভি মুক্তি পায়, এবং, আগামীতে দিতিপ্রিয়া ও কুশলের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবেন তিনি। এক হাতে মুভি এবং অন্য হাতে দেশি বিদেশি ট্রিপের একাধিক টাটকা ছবি ও ভিডিও, সব মিলিয়ে শ্রাবন্তী আজও হট ডিভা এবং মোস্ট পজিটিভ উম্যান।

whatsapp logo
Advertisements