Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সবুজ রঙের পোশাকে কাজল কালো চোখে নয়া খেল দেখালেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পড়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পড়ে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় শাড়ি পড়ে ছবি দেন, তত বারই যেন সেই ছবিগুলো একেবারে হট কেকের মতো মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে। আসলে শ্রাবন্তী যতবারই শাড়ি পরে ফটোশ্যুট করেছেন, প্রত্যেকবারই তার লুক ছিল দেখার মতো। এর আগেও আমরা তাকে সবুজ রংয়ের বেনারসি আর সোনার গয়নার সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তাকে দেখতে একেবারে নববধূর মতন লাগছে। ফরেস্ট গ্রীন শাড়িতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অসামান্য। এমন সুন্দর শাড়ির সঙ্গে তার অসাধারণ ত্বক আর যেন একেবারেই মিলেমিশে একাকার হয়ে গেছে। এবার সবুজ রঙের শাড়ি নয় সবুজ রঙের শার্টে ধরা দিলেন তিনি।

সম্প্রতি শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সবুজ পোশাকে গলায় ভারী গহনা পরে তাকে ভারী সুন্দর লাগছে। এর আগেও সবুজ রঙের পোশাকে আমরা শ্রাবন্তীকে দেখেছি তবে এবারের পোশাক ততটা দেখা না গেলেও মেকআপ কিন্তু ভীষণভাবে লক্ষ্য করা যাচ্ছে। গোটা ছবি জুড়ে মুখ বেশি প্রাধান্য পেয়েছে। এছাড়া গলায় ভারী স্টোনের হার দিয়েও কিন্তু বেশ নজর কাড়ছে। আপনিও যদি শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের ফ্যান হয়ে থাকেন, আর আপনিও যদি শ্রাবন্তীকে ভীষণ ভালোবাসেন, তবে দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় শ্রাবন্তীর অসাধারণ ছবি-

Related Articles