whatsapp channel

ভাঙতে চলেছে মায়ের বিয়ে, ‘বড় খবর আসছে’ পোস্ট দিয়ে জানালেন শ্রাবন্তীর ছেলে

এই তো আড়াই বছর আগের কথা। শ্রাবন্তী চ্যাটার্জি। এইতো জামাইবাবুর সূত্রে আলাপ হয় রোশন সিংয়ের সাথে। তারপর শুরু হয় প্রেম। বেশ কিছুদিনের আলাপে এদের প্রেম বেশ মাখো মাখো। তারপর প্রায়…

Avatar

HoopHaap Digital Media

এই তো আড়াই বছর আগের কথা। শ্রাবন্তী চ্যাটার্জি। এইতো জামাইবাবুর সূত্রে আলাপ হয় রোশন সিংয়ের সাথে। তারপর শুরু হয় প্রেম। বেশ কিছুদিনের আলাপে এদের প্রেম বেশ মাখো মাখো। তারপর প্রায় ১বছর প্রেম করার পর এই যুগল বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। চুপিসারেই কাউকে না জানিয়ে দুই পরিবারের সিদ্ধান্তে পাঞ্জাবি মতে তৃতীয় বিয়ে সেরেছিলেন। প্রায় ১২ দিন নিজের বিয়ে নিয়ে কিছু প্রকাশ্যে আনেননি। তারপর স্বামী নিজের ইনস্টাগ্রামে বিয়ের ছবি আপলোড করেন।

কিন্তু একসপ্তাহ ধরে একটাই গুঞ্জন। শ্রাবন্তীর এই তৃতীয় বিয়ে ভাঙনের পথে। ইতিমধ্যে শ্রাবন্তী আর রোশন সিং আলাদা থাকছেন। ইতিমধ্যে এদের সোশ্যাল মিডিয়াতেও নেই কোনো ছবি। সব ধুয়ে মুছে সাফ হয়ে গিয়েছে। অবশ্য নায়িকা নিজের প্রোফাইলে শ্রাবন্তী চ্যাটার্জির বদলে পদবী সিং আছে। এই প্রশ্নে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বড় ঘোষণার ইঙ্গিত দিল শ্রাবন্তীপুত্র ঝিনুক মানে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শুক্রবারই ছেলে নিজের ইনস্টাগ্রামে মায়ের সাথে ছোটবেলার একটি ছবি পোস্টটি করে অভিমন্যু। পাশাপাশি শেয়ার করেছে একটি ভিডিয়ো। যাতে অত্যাধুনিক প্রযুক্তির সাহায্যে ব্যাকগ্রাউন্ডে সংগীতের সৃষ্টি করা হয়েছে। নিজের পোস্টের ক্যাপশনেই অভিমন্যু লিখেছে, “বড় কিছু আসছে”। এরপর জল্পনা আরো তুঙ্গে উঠে গেছে। তাহলে ছেলে কি এদের মিল করাতে পারবে?

উল্লেখ্য, ১৯৯৭ সালে স্বপন সাহা পরিচালিত ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে পা রাখেন শ্রাবন্তী। সেটেই পরিচালকের সাথে প্রেম তারপর ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। সেই বছরই মডেল কৃষাণ ব্রজের সাথে ডেট করে বিয়ে করেন টলি বিউটি। সেই বিয়েও টেকেনি। এবার একই জিনিস হবে তাই নিয়ে নেটদুনিয়াতে ট্রোলড হতে হচ্ছে নায়িকাকে।

 

View this post on Instagram

 

Something big coming up 😵

A post shared by 𝒜𝒷𝒽𝒾𝓂𝒶𝓃𝓎𝓊 𝒞𝒽𝒶𝓉𝓉𝑒𝓇𝒿𝑒𝑒 (@abhimanyuchatterjeee) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media