whatsapp channel

Srabanti Chatterjee: সুন্দরী শ্রাবন্তীর হট ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করলেন পুরুষ ভক্তরা!

সোশ্যাল মিডিয়ার গোলাপি শাড়ি পরে আবির্ভাব হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গোলাপি শাড়িতে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, গোলাপি শিফন শাড়িটি পরে তিনি একেবারে পরীর মতন হয়ে গেছেন, তার গায়ের রঙের সঙ্গে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সোশ্যাল মিডিয়ার গোলাপি শাড়ি পরে আবির্ভাব হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গোলাপি শাড়িতে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, গোলাপি শিফন শাড়িটি পরে তিনি একেবারে পরীর মতন হয়ে গেছেন, তার গায়ের রঙের সঙ্গে যেন এমন বেবি পিংক এর শাড়িটি একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। যতই তিনি জিম করুন না কেন তিনি কিন্তু জিরো ফিগার নয়। তিনি কিন্তু একেবারেই রোগা নন, তার চেহারার মধ্যে বেশ একটা মাধুর্য আছে, মানে বাঙ্গালী কন্যারা যেমন মাছ ভাত খেয়ে সুন্দর চেহারার অধিকারী হন, শ্রাবন্তী কিন্তু ঠিক তেমনি একেবারে ঘরের মেয়ের মত তাইতো তার শরীরে এই শাড়িটা যেন একেবারে খেলা করে বেড়াচ্ছে।

শাড়ির সঙ্গে ব্লাউজ ভীষণ মানানসই, তার অসাধারণ সুন্দর ব্লাউজ, ব্লাউজের হাতাতে যেন সেই পালক লাগানো তাতেই তাকে আরো সুন্দর দেখতে লাগছে। একেবারে যেন পরীর মত মনে হচ্ছে, স্বর্গ থেকে কোন অপ্সরা আর আগমন হয়েছে। শ্রাবন্তীকে এমনিতেই ভীষণ সুন্দর দেখতে, কিন্তু তার সঙ্গে শাড়ি আর ব্লাউজের সাজ তাকে কিন্তু আরো অনেক বেশি আকর্ষণ। যে কোন সাদা মাটা শাড়ির সঙ্গে যদি একটা সুন্দর ব্লাউজ পরা যায়, তাহলেই কিন্তু সাজের মাত্রাটা একেবারে অন্যরকম হয়ে যায়।

শুধুমাত্র শাড়ি আর ব্লাউজটা নয়, এক্ষেত্রে শ্রাবন্তীর শরীরে অলংকারও কিন্তু যথেষ্ট দৃষ্টি আকর্ষণ করেছে। এমন সুন্দর বেবি পিংক এর একটা শাড়ির সঙ্গে সাদা স্টোনের অলংকার খুব সুন্দর মানিয়েছে শ্রাবন্তীকে। এমনিতেও সাজতে ভীষণ সুন্দর জানেন, এ কথা সত্যি মানতেই হবে। কোন শাড়ির সঙ্গে কেমন কি ব্লাউজ পরলে আরো ভালো লাগবে সেটা শ্রাবন্তী খুব ভালো করেই নিজে জানেন এবং সেই সাজটাকে খুব সুন্দর করতে পারেন তিনি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই সকলে একেবারে ভিডিওটি দেখার জন্য একেবারে উদগ্রীব হয়েছিলেন, তা বোঝাই যাচ্ছে এতগুলো লাইক পড়া দেখে। কমেন্ট বক্সে প্রত্যেকেই অনেক সুন্দর প্রশংসা করেছেন। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক