Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, ফিল্মফেয়ার রেড কার্পেটে আলো ছড়ালেন শ্রাবন্তী

10 ই মার্চ, শুক্রবার, কলকাতার বুকে অনুষ্ঠিত হল ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা 2023’। চলতি বছর একদিকে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘অভিযান’ ও ‘বৌদি ক্যান্টিন’ দুটি ফিল্ম মিলিয়ে মোট চৌদ্দটি বিভাগে নমিনেটেড হয়েছেন প্রযোজক-পরিচালক-অভিনেতা পরমব্রত (Parambrata Chattopadhyay)। এটি ছিল চলতি বছরের সর্বাধিক নমিনেশন সংখ্যা যার অধিকারী পরমব্রত। অপরদিকে তারকাখচিত রেড কার্পেটে সকলকে পিছনে ফেলে স্টাইল স্টেটমেন্টে এগিয়ে গেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

শ্রাবন্তীর ‘মেসমেরাইজড’ লুকের ছবি শেয়ার করা হয়েছে ফিল্মফেয়ারের সোশ্যাল মিডিয়া পেজে যা মুহূর্তে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর পরনে রয়েছে মেটালিক সিলভার রঙের শাড়ি। এই শাড়ির সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন মেটালিক সিলভার রঙের ব্লাউজ যাতে রয়েছে রূপোলি বিডসের কারুকার্য। শাড়ি ও ব্লাউজের সাথে মূল আকর্ষণ হল গ্রে রঙের সিকুইনড শ্রাগ। শ্রাগের হাই নেকলাইনে ব্যবহার করা হয়েছে অজস্র বিডস। শ্রাগটি ট্রান্সপারেন্ট। শ্রাগের থ্রি-কোয়ার্টার স্লিভে রয়েছে কাফতান স্টাইলের ছোঁয়া। গ্লসি মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। ঠোঁটে গ্লসি ব্রাউন শেডের লিপস্টিক ব্যবহার করেছেন তিনি। চুলে পরিপাটি করে বেঁধেছেন বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের চারপাশে। কানে সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন শ্রাবন্তী। হাতে পরেছেন অনুরূপ ব্রেসলেট।

শ্রাবন্তীর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করলেও সমস্যা রয়েছে একটি স্থানে। কয়েক বছর আগে ‘কান ফিল্ম ফেস্টিভ্যাল’-এ প্রায় একই ধরনের ডিজাইনের পোশাক পরেছিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। তাঁর পোশাকের রঙ ছিল অফ হোয়াইট। এই ক্ষেত্রেও শাড়ি-ব্লাউজের সাথে ব্যবহার করা হয়েছিল লং শ্রাগ। তবে একটি ডিজাইনের অনুপ্রেরণায় আরেকটি ডিজাইন বানানো যেতেই পারে।

ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত ফিল্ম ‘দেবী চৌধুরাণী’-র। এই ফিল্মে নামভূমিকায় অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী। আগামী দিনে হয়তো ‘ফিল্মফেয়ার’-এ শ্রেষ্ঠ অভিনেত্রীর নমিনেশনের তালিকায় থাকতে পারে তাঁর নামও।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo