Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর সারা শরীরে অন্য কারোর মুখ!

বিতর্কিত হওয়ার পাশাপাশি টলিউডের অন্যতম স্টাইলিশ নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। প্রায় সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ শ্রাবন্তী। খোলামেলা পোশাক পরলেও এখনও অবধি বিকিনি পরেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন পোশাকে ফটোশুট থেকে বিরত থাকেন না শ্রাবন্তী। সম্প্রতি তাঁর আরও একটি ছবি দখল করল খবরের শিরোনাম।

ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে সাদা রঙের হাই-থাই স্লিটেড কাফতান গাউন। গাউন জুড়ে আঁকা রয়েছে মানুষের মুখের অভিব্যক্তি। কখনও তা সাদা-কালো, কখনও রঙিন। কাফতান গাউনের স্লিভ নেমে গিয়েছে পায়ের কাছাকাছি। গাউনটি হাই-থাই স্লিটেড হওয়ার কারণে শ্রাবন্তী এক পায়ের অনেকটাই অংশ উন্মুক্ত রয়েছে। কাঁধ অবধি শর্ট হেয়ার ছেড়ে রেখেছেন শ্রাবন্তী। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। গলায় রয়েছে পেনডেন্ট। একটি অনুষ্ঠানের রেড কার্পেটে তোলা হয়েছে ছবিটি।

ইদানিং বিভিন্ন পার্টিতে শ্রাবন্তীর সাথে দেখা মিলছে পরিচালক শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র। তাঁর আগামী ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে নামভূমিকায় দেখা মিলবে শ্রাবন্তীর। ভারতের মোট ছয়টি ভাষায় ডাব করা হবে ‘দেবী চৌধুরানী’। চলতি বছরে এটি হতে চলেছে বাংলার সবচেয়ে বিগ বাজেট ফিল্ম। ফিল্মে ভবানী পাঠকের ভূমিকায় থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

বছরের গোড়ায় মুক্তি পেয়েছ কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। এই ফিল্মে কাবেরীর ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী। আগামী দিনে রিলিজ করতে চলেছে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। রিলিজ করবে ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে ওম সাহানি (Om Sahani)-কে।

whatsapp logo