whatsapp channel

Sreelekha Mitra: বিয়ের জন্য উপযুক্ত পাত্র পাচ্ছেন না শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। তবে এই কারণে অনেক সময় বিতর্কেও জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে অবধি ‘বিনোদিনী’ বিতর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনাম দখল করেছিলেন শ্রীলেখা।…

Avatar

Nilanjana Pande

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বরাবর স্পষ্টকথনের জন্য বিখ্যাত। তবে এই কারণে অনেক সময় বিতর্কেও জড়িয়ে পড়েন তিনি। কিছুদিন আগে অবধি ‘বিনোদিনী’ বিতর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনাম দখল করেছিলেন শ্রীলেখা। এর মধ্যেই সুজয়প্রসাদ (Sujoyprashad)-কে মজা করে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্ট বক্সে ব্রা শপিং করানোর কথা বলতেই তাঁর অনুরাগীদের বিরাগভাজন হয়েছেন শ্রীলেখা। তবে শেষ অবধি সকলের ভুল বোঝাবুঝি দূর হয়ে গিয়েছে সুজয়প্রসাদের মধ্যস্থতায়। এবার আবারও খবরের শিরোনাম দখল করলেন শ্রীলেখা। কিন্তু তা বিষণ্ন ভাবে।

জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি সম্পন্ন শ্রীলেখা সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন,তিনি আর বেশিদিন বাঁচতে চান না। শ্রীলেখার ভবিষ্যতের প্রশ্নে তাঁর উত্তর ছিল এটাই। তবে বিয়ের প্রসঙ্গে শ্রীলেখা জানালেন, তিনি বিয়ে নিয়ে ভাবতে রাজি থাকলেও এমন কোনো মানুষকে পাননি যিনি সুন্দর। অবশ্যই দৈহিক সৌন্দর্যের কথা মনে করেন না শ্রীলেখা। তাঁর কাছে সৌন্দর্যের অর্থ হল বুদ্ধিদীপ্ত চেহারা। তা শুধুমাত্র তাঁর প্রাক্তন স্বামীর মধ্যেই খুঁজে পেয়েছিলেন তিনি। তবে এখনও কেউ তাঁর চোখে তাঁর প্রাক্তন স্বামীকে ছাড়িয়ে যেতে পারেননি বলে জানান শ্রীলেখা। কয়েক মাস আগে একমাত্র কন্যাসন্তান মাইয়ার জন্মদিনে শ্রীলেখা ও তাঁর প্রাক্তন স্বামী একসাথে ছবি তুলেছিলেন।

এক ছাদের তলায় না থাকলেও তাঁদের বন্ধুত্ব অটুট রয়েছে। এর আগে বিবাহ বিচ্ছিন্না হওয়া সত্ত্বেও একবার সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। সেদিন ছিল তাঁর বিবাহবার্ষিকী। শ্রীলেখা লিখেছিলেন, তাঁর কাছে তাঁর প্রাক্তন স্বামীই এখনও সেরা পুরুষ।

মাইয়াকে সময় দেওয়ার পাশাপাশি নিজের সন্তানসম সারমেয়দের নিয়ে অধিকাংশ সময় ব্যস্ত থাকেন শ্রীলেখা। অবলা পশুদের জন্য কাজ করেন তিনি।

whatsapp logo