whatsapp channel

Sreema Bhattacharjee: আচমকা ভেঙে গিয়েছিল সম্পর্ক, গৌরবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে অকপট শ্রীমা

বিনোদন জগতে সম্পর্কের গঠন ও ভাঙন যেন আজকাল বেশ স্বাভাবিক বিষয়। অনেকের রিল জীবনের সম্পর্ক গড়ায় বাস্তব জীবন অব্দি। কেউ খুল্লামখুল্লা সম্পর্কে জড়িয়ে পড়েন কাছের মানুষের থেকে, কেউ আবার সব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিনোদন জগতে সম্পর্কের গঠন ও ভাঙন যেন আজকাল বেশ স্বাভাবিক বিষয়। অনেকের রিল জীবনের সম্পর্ক গড়ায় বাস্তব জীবন অব্দি। কেউ খুল্লামখুল্লা সম্পর্কে জড়িয়ে পড়েন কাছের মানুষের থেকে, কেউ আবার সব বিষয়ে রাখঢাক রাখতেই ভালোবাসেন। কিন্তু অনেকের ক্ষেত্রে সম্পর্কের পরিণতি পেলেও, বেশীরভাগ সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়না। রয়ে যায় শুধু ভাঙনের আক্ষেপ। আর এমনই একটি জুটি ছিলেন শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattacharya) ও গৌরব রায়চৌধুরীর (Gourab Roychowdhury) প্রেমের সম্পর্ক, যা পরিণতি পায়নি সময়ের অবকাশে।

প্রেমের সম্পর্ক নিয়ে কোনো রাখঢাক করতেন না এই দুই শিল্পী। খুল্লামখুল্লা প্রেম করতেন তারা দুজন। কিন্তু ঘুন ধরে তাদের সম্পর্কেও। কিছুদিনের মধ্যে ভেঙে যায় সবকিছু। আলাদা হয়ে পড়েন দুই কপোত-কপোতি। যা নিয়ে সেভাবে মুখ খোলেননি কেউই। তাই এই ‘ব্রেকআপে’র নির্দিষ্ট কারণ সেভাবে জানা যায়নি। তবে গত সিজনে ‘দিদি নং-১’-এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সেখানে এই সম্পর্ক নিয়ে কিছু ইঙ্গিতপূর্ণ কথাবার্তা বলেন তিনি। তাহলে কি এই ভাঙনের জন্য প্রাক্তন প্রেমিককেই দায়ী করেছিলেন তিনি? দেখুন।

এই এপিসোডের একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে যায়। এখানেই সম্পর্ক নিয়ে কিছু কথা বললেও গৌরবের নাম নেননি তিনি। নাম না নিয়ে তিনি বলেন, “আমি একটা জিনিস বুঝতে পারলাম। জীবনে কাউকে ধরে রাখা যায় না। যে যাওয়ার, সে যাবেই। এটাকেও আমার শিক্ষা মনে হয়েছে।” তবে সবকিছু থেকে বেরিয়ে এসে তিনি যে সুখেই আছেন, তাও বুঝিয়ে দিয়েছেন নিজের কথাবার্তায়। অভিনেত্রী আরো বলেন, “আমার মধ্যে হয়তো কিছু কমতি রয়েছে। সেটা আমি জানি না। সেই জন্য ভাবছি, নিজে আরও ভাল একজন মানুষ হয়ে উঠব কী ভাবে। অনেকগুলো দিন চলে গিয়েছে। এখন একটু ভাল আছি। মন দিয়ে কাজ করছি।”

প্রসঙ্গত, দুজনেই এখন আলাদা রয়েছেন। তবে সম্পর্কের ভাঙনের জেরে কোনোদিন কাউকে খোলাখুলিভাবে দায়ী করেননি কেউই। বর্তমানে অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন দুজনেই।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা