whatsapp channel

Mimi-Subhashree: অতীতের তিক্ততা ভুলে পাশাপাশি মিমি-শুভশ্রী

পুজো মানেই অতীত ভুলে, হাতে হাত মিলিয়ে আনন্দে মেতে ওঠা। থাক না যত মলিন স্মৃতি, পুজোর মুখে হোক নতুন গপ্পের ইতি। সেরকমই, পুজোর আগেই রেড রোডে আনন্দে মেতে উঠলেন টলিউডের…

Avatar

পুজো মানেই অতীত ভুলে, হাতে হাত মিলিয়ে আনন্দে মেতে ওঠা। থাক না যত মলিন স্মৃতি, পুজোর মুখে হোক নতুন গপ্পের ইতি। সেরকমই, পুজোর আগেই রেড রোডে আনন্দে মেতে উঠলেন টলিউডের দুই স্বনামধন্যা অভিনেত্রী, যথা – শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও মিমি চক্রবর্তী।

একটা সময় রাজ চক্রবর্তীর কারণে গসিপের শিরোনামে থাকতেন মিমি। তখন এটাই গুজব এবং গুঞ্জন ছিল যে মিমি ও রাজের মধ্যে সম্পর্ক রয়েছে যা পরবর্তীতে বিয়ে পর্যন্ত যায়নি। শুভশ্রীকে বিয়ে করার ব্যাপারেও অনেকে অবাক হন। সেই সময় কেউ ভাবতেই পারেনি যে রাজ শুভশ্রী বিয়ে করবেন। কারণ, শুভশ্রীর সম্পর্কের গুঞ্জন ছিল অভিনেতা দেব কে ঘিরে। কিন্তু, সবটাই এখন অতীত। দেব আছেন রুক্মিণী র সঙ্গে, শুভশ্রী রাজের সঙ্গে এবং মিমি হলেন সুইট সিঙ্গেল।

ভাবছেন কেন শুভশ্রী মিমি এক জায়গায়? নতুন কোনো সিনেমা? একেবারেই না।সবটা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর দৌলতে। বাজারে পার্থ অনুব্রত জেল বন্দী থাকলেও এবং তৃণমূলের কেচ্ছা চললেও পুজোর মুখে সবাই রয়েছেন আনন্দে, বিশেষত ক্লাবগুলোর এই বছর পোয়া বারো। ৬০ হাজার করে পাচ্ছে, এতে তাদের আনন্দ দ্বিগুণ।

সব থেকে বড় আনন্দের খবর এই যে দুর্গাপুজোকে হেরিটেজ তকমা দিয়েছে ইউনেস্কো (UNESCO). এদিন গোটা রেড রোড জুড়ে উৎসব চলে। জোড়াসাঁকো ঠাকুরবাড়ির কাছে সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে শুরু হয়ে কলুটোলা, বউবাজার, চাঁদনি চক, ডোরিনা ক্রসিং, রানি রাসমণি অ্যাভিনিউ হয়ে পদযাত্রা পৌঁছায় রেড রোডে। নাচে গানে জলসায় সেজে ওঠে রেড রোড। নৃত্য পরিবেশনা করেন শুভশ্রী ও সায়ন্তিকা। এমনকি মিমি ও শুভশ্রীকে পাওয়া যায় এক ফ্রেমে।

whatsapp logo