Hoop PlusTollywood

Subhashree Ganguly: মিঠুনের আশীর্বাদ, পাত পেড়ে পঞ্চব্যঞ্জন, ডান্স বাংলা ডান্সের মঞ্চে জমাটি সাধ শুভশ্রীর

প্রতিটা দিনই যত্নে, আদরে কাটছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। পরিবার পরিজন, আত্মীয় স্বজনদের ভালোবাসায় যেন স্বপ্নের মতো সুন্দর ভাবছ হচ্ছে সবকিছু। আর হবে নাই বা কেন? নতুন সদস্যকে নিয়ে আসছেন অভিনেত্রী। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি। চলতি বছরেই একরাশ আনন্দ প্রবেশ করবে তাঁদের সংসারে। তার আগে হবু মাকে আশ মিটিয়ে আদর যত্ন করছেন সকলে। এমনকি কাজের জায়গাতেও সাধ খেয়েছেন শুভশ্রী।

আরবানার ফ্ল্যাটে পরিবার ও আত্মীয় স্বজনদের দেওয়া প্রথম সাধের ছবি আগেই শেয়ার করেছিলেন শুভশ্রী। ঘনিষ্ঠ বন্ধুরাও পাত পেড়ে খাইয়েছেন তাঁকে। আর এ তো শুধু শুভশ্রীকে খাওয়ানো নয়। তাঁর অন্তরে পরম যত্নে যে প্রাণটা বেড়ে উঠছে, তাকেও সাদরে আমন্ত্রণ জানানো এই পৃথিবীতে। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চেও বেশ বড় করেই সাধের আয়োজন হয়েছিল শুভশ্রীর।

জি বাংলার এই রিয়েলিটি শো তে বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রীকে। গ্র্যান্ড ফিনালের পর্ব অবশ্য ইতিমধ্যেই শুট করা হয়ে গিয়েছে। তবে তা এখনো তা সম্প্রচারিত হয়নি। শোয়ের গত পর্বে শ্রাবন্তীকে বলতে শোনা যায়, শুভশ্রী এক নতুন সদস্যকে নিয়ে আসছে। তাই সকলে মিলে উদযাপন করা হবে। মঞ্চের উপরেই সুন্দর করে থালা সাজিয়ে, পঞ্চ ব্যঞ্জন দিয়ে সাধের আয়োজন করা হয়েছিল অভিনেত্রীর জন্য।

মহাগুরু মিঠুন চক্রবর্তী নিজে মঞ্চে এসে শুভশ্রীর কপালে দইয়ের ফোঁটা দিয়ে তাঁকে আশীর্বাদ করেন। বিচারকদের পাশাপাশি এদিনের বিশেষ অতিথি আবির চট্টোপাধ্যায় এবং প্রতিযোগীরাও যোগ দেন অনুষ্ঠানে। শুভশ্রী বলেন, এমন আয়োজন দেখে আবেগে চোখে জল চলে আসছে তাঁর। মুখের কথায় নয়, সত্যিই তাঁরা একটা পরিবার। গত জুন মাসে সোশ্যাল মিডিয়ায় প্রথম সুখবর দিয়েছিলেন রাজ শুভশ্রী। কোনও রকম আগাম আভাস ছাড়াই এ খবরে চমকে গিয়েছিলেন সকলে। তারপরেই কমেন্ট বক্সে এসেছিল শুভেচ্ছা বার্তার ঢেউ। আগামী ডিসেম্বর মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার কথা শুভশ্রীর।

Related Articles